• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

ভোলা-৪ আসন জ্যাকব নৌকা পাওয়ায় উল্লাসে ভাসছে চরফ্যাশন-মনপুরাবাসী

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশনের কৃতি সন্তান আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব চতুর্থ বারের মত ১১৮ আসন ভোলা-৪(চরফ্যাশন-মনপুরা) মনোয়নপত্র পাওয়া নেতাকর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। ররিবার সন্ধ্যায় পর থেকে পুরো উপজেলা জুড়ে ডাক ঢোল,মিষ্টি খাওয়ানো ও রং সিটিয়ে সকল শ্রেণী পেশার মানুষ মধ্যে সড়কে সড়কে আনন্দ মিছিল বইছে।

সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, জনগন যা ভাবেনি তা আমি রাতদিন পরিশ্রম করে জনগনের কল্যাণের স্বার্থে দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রম মিশন বাস্তবায়নে কাজ করেছি। সফল প্রধানমন্ত্রী চতুর্থবারের আমাকে মনোনয়ন দিয়ে আজ সেই কাজের বাস্তবায়তা প্রমাণ দিয়েছেন। জনগন নৌকা মার্কাকে ব্যাপক ভোটের ব্যাবধানে বিজয় করবে ইনশা আল্লাহ।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, শেখ হাসিনার গ্রামকে শহরে রূপান্তিত করার ঘোষণা বাস্তবায়নে আমাদের এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব রাতদিন পরিশ্রম করে নির্বাচনী এলাকা কাজ করেছেন। অনেকে উড়ে এসে এই আসনে নৌকার প্রার্থী হয়ে বিভ্রান্ত সৃষ্টি করেছেন। তাদের সেই স্বপ্ন জ্যাকবের উন্নয়নে ধূলিসাৎ হয়ে গেছে।

চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র বলেন, এমপি নমিনেশন পাওয়ায় আজ চরফ্যাশন-মনপুরাবাসীর মধ্যে আনন্দের বন্যা বইছে। তার জন্য সকল মানুষ দোয়া করছেন। আজ চরফ্যাশন বাসী আশা পুরন হয়েছে।