• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী

ভোলা-৪ আসন জ্যাকব নৌকা পাওয়ায় উল্লাসে ভাসছে চরফ্যাশন-মনপুরাবাসী

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশনের কৃতি সন্তান আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব চতুর্থ বারের মত ১১৮ আসন ভোলা-৪(চরফ্যাশন-মনপুরা) মনোয়নপত্র পাওয়া নেতাকর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। ররিবার সন্ধ্যায় পর থেকে পুরো উপজেলা জুড়ে ডাক ঢোল,মিষ্টি খাওয়ানো ও রং সিটিয়ে সকল শ্রেণী পেশার মানুষ মধ্যে সড়কে সড়কে আনন্দ মিছিল বইছে।

সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, জনগন যা ভাবেনি তা আমি রাতদিন পরিশ্রম করে জনগনের কল্যাণের স্বার্থে দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রম মিশন বাস্তবায়নে কাজ করেছি। সফল প্রধানমন্ত্রী চতুর্থবারের আমাকে মনোনয়ন দিয়ে আজ সেই কাজের বাস্তবায়তা প্রমাণ দিয়েছেন। জনগন নৌকা মার্কাকে ব্যাপক ভোটের ব্যাবধানে বিজয় করবে ইনশা আল্লাহ।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, শেখ হাসিনার গ্রামকে শহরে রূপান্তিত করার ঘোষণা বাস্তবায়নে আমাদের এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব রাতদিন পরিশ্রম করে নির্বাচনী এলাকা কাজ করেছেন। অনেকে উড়ে এসে এই আসনে নৌকার প্রার্থী হয়ে বিভ্রান্ত সৃষ্টি করেছেন। তাদের সেই স্বপ্ন জ্যাকবের উন্নয়নে ধূলিসাৎ হয়ে গেছে।

চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র বলেন, এমপি নমিনেশন পাওয়ায় আজ চরফ্যাশন-মনপুরাবাসীর মধ্যে আনন্দের বন্যা বইছে। তার জন্য সকল মানুষ দোয়া করছেন। আজ চরফ্যাশন বাসী আশা পুরন হয়েছে।