• মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

ভোলা-৪ আসন জ্যাকব নৌকা পাওয়ায় উল্লাসে ভাসছে চরফ্যাশন-মনপুরাবাসী

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২৩  

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশনের কৃতি সন্তান আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব চতুর্থ বারের মত ১১৮ আসন ভোলা-৪(চরফ্যাশন-মনপুরা) মনোয়নপত্র পাওয়া নেতাকর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। ররিবার সন্ধ্যায় পর থেকে পুরো উপজেলা জুড়ে ডাক ঢোল,মিষ্টি খাওয়ানো ও রং সিটিয়ে সকল শ্রেণী পেশার মানুষ মধ্যে সড়কে সড়কে আনন্দ মিছিল বইছে।

সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, জনগন যা ভাবেনি তা আমি রাতদিন পরিশ্রম করে জনগনের কল্যাণের স্বার্থে দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রম মিশন বাস্তবায়নে কাজ করেছি। সফল প্রধানমন্ত্রী চতুর্থবারের আমাকে মনোনয়ন দিয়ে আজ সেই কাজের বাস্তবায়তা প্রমাণ দিয়েছেন। জনগন নৌকা মার্কাকে ব্যাপক ভোটের ব্যাবধানে বিজয় করবে ইনশা আল্লাহ।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, শেখ হাসিনার গ্রামকে শহরে রূপান্তিত করার ঘোষণা বাস্তবায়নে আমাদের এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব রাতদিন পরিশ্রম করে নির্বাচনী এলাকা কাজ করেছেন। অনেকে উড়ে এসে এই আসনে নৌকার প্রার্থী হয়ে বিভ্রান্ত সৃষ্টি করেছেন। তাদের সেই স্বপ্ন জ্যাকবের উন্নয়নে ধূলিসাৎ হয়ে গেছে।

চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র বলেন, এমপি নমিনেশন পাওয়ায় আজ চরফ্যাশন-মনপুরাবাসীর মধ্যে আনন্দের বন্যা বইছে। তার জন্য সকল মানুষ দোয়া করছেন। আজ চরফ্যাশন বাসী আশা পুরন হয়েছে।