• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

ইলিশা লঞ্চঘাটে সাড়ে চার হাজার ইয়াবাসহ আটক-১

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২৩  

ভোলা প্রতিনিধিঃ ভোলার ইলিশা লঞ্চঘাট এলাকা থেকে ৪৬৬০ পিচ ইয়াবাসহ রুহুল আমিন নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার (২৬ নভেম্বর) দুপুরে ইলিশা-লক্ষ্মীপুর গামী লঞ্চঘাটের পল্টনের উপর অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী রুহুল আমিন হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার নতুন বাজার এলাকার মৃত জোনাব আলীর ছেলে।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বলেন, রবিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রবীন্দ্রনাথ সিংহসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ইলিশা-লক্ষ্মীপুর লঞ্চঘাটে অভিযান পরিচালনা করে। এসময় সন্দেহজনকভাবে রুহুল আমিনকে তল্লাশি করি। তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৪৬৬০ পিচ ইয়াব উদ্ধার করি। পরে তাকে ইয়াবাসহ আটক করে নিয়ে আসি। আটককৃত রুহুল আমিনকে ভোলা থানায় হস্তান্তর করা হয়েছে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানা গেছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
ভোলাকে মাদক মুক্ত রাখতে আমাদের মাকদবিরোধী অভিযান অব্যাহত থাকবে।