• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

নির্বাচনে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে বাংলাদেশ এখন নিরাপদ। তিনি রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাবে। তাই সব ভেদাভেদ ভুলে সবাইকে আগামী নির্বাচনে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
বুধবার দুপুরে লালমোহন উপজেলার চৌরাস্তার মোড়ে লালমোহন-তজুমদ্দিনের সর্বস্তরের জনগণের আয়োজনে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তিনি একথা বলেন।

চতুর্থবারের মতো ভোলা-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় নূরুন্নবী চৌধুরী শাওনকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় দুই উপজেলার হাজার হাজার নেতাকর্মী মিছিলে মিছিলে মিলিত হয়ে নূরুন্নবী চৌধুরী শাওনকে ফুলেল শুভেচ্ছা জানান।

শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আবারো আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আমি কথা দিচ্ছি; ভোলা-৩ আসন হবে শান্তির নীড়। এখানে কোনো অপরাধীদের ঠাঁই হবে না। লালমোহন-তজুমদ্দিনের কোনো মানুষ কষ্টে থাকবে না। নিজের সর্বোচ্চটা দিয়ে সব সময় এই দুই উপজেলার মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।

লালমোহন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে এ সময় লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রাকিব হাসান সোহেল ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।