• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা?

বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্রে বিএনপি: নাছিম

আলোকিত ভোলা

প্রকাশিত: ১ অক্টোবর ২০২২  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ক্ষমতায় থাকতে তারা দেশের কল্যাণে একটি কাজ করতে পারেনি। আগামীর বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন, দর্শন তাদের নেই। তাদের একটাই দর্শন, তারা আগুন সন্ত্রাস, হত্যা ও লাশের রাজনীতি করে ফায়দা লুটতে চায়।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর জুরাইন বালুর মাঠে শ্যামপুর থানা ও ৪৭, ৫১ ও ৫৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াতের অন্ধকার যুগে হত্যা, খুন মামুলি ব্যাপার ছিল। সেই খুনিদের দল সন্ত্রাসী কায়দায় মানুষের ওপর, আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর এমনকি সাংবাদিকদের ওপর নিষ্ঠুরভাবে হামলা করেছে। পঁচাত্তর, একাত্তরের মতো একই ভাষায়, একই ছন্দে সন্ত্রাসের রাজত্ব কায়েমের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

নাছিম বলেন, আওয়ামী লীগে সন্ত্রাসের জায়গা নেই। আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে। জনগণের সমর্থন আমাদের শক্তি, প্রাণ। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ১৬ কোটি মানুষকে রক্ষার জন্য আওয়ামী লীগ রাজপথে থাকবে।

ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন ও দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সানজিদা খানম। শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।