• রোববার   ২৯ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৫ ১৪২৯

  • || ০৬ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র ২০৪১ সালে মাথাপিছু আয় হবে ১২ হাজার ডলার: প্রধানমন্ত্রী টেক্কা দিয়ে বাংলাদেশের এগোনো অনেকের পছন্দ না: প্রধানমন্ত্রী জনগণের পয়সায় সুযোগ-সুবিধা, তাদের সেবা করুন বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক হবেন মা- হাইকোর্টের রায় অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিতে গুরুত্ব দিচ্ছে সরকার ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর ২৫ নির্দেশনা জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে: ডিসিদের প্রধানমন্ত্রী

বিএনপির শব্দ বোমায় আতঙ্কিত নয় আওয়ামী লীগ: নানক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২  

বিএনপির শব্দ বোমায় আওয়ামী লীগ আতঙ্কিত নয় বলে মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।
তিনি বলেন, বিএনপি যে শব্দ বোমা নিক্ষেপ করছে এ শব্দ বোমায় আমরা আতঙ্কিত নয়। তবে আমরা তাদের অনুরোধ করবো, বৈশ্বিক অর্থনৈতিক পরিস্থিতির কারণে বাংলাদেশ একটি চ্যালেঞ্জ মোকাবিলা করছে।

মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের ২২তম সম্মেলন উপলক্ষে মঞ্চ উপ-কমিটির সদস্যরা সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শন করার সময় এসব কথা বলেন জাহাঙ্গীর কবির নানক।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই চ্যালেঞ্জ মোকাবিলা করছেন, যেমন করোনা মোকাবিলা করে সফল হয়েছেন। এই বৈশ্বিক অর্থনৈতিক পরিস্থিতি মোকাবিলার জন্য সর্বাত্মক চেষ্টা করছেন। কাজেই এ মুহূর্তে জনগণের মধ্যে কোনো আতঙ্ক ছড়ানো উচিত নয়।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, আমাদের সম্মেলনগুলো কারো সঙ্গে, কারো দিকে তাকিয়ে নয়, এটা আমাদের সাংগঠনিক কাজ। আমরা আমাদের সংগঠনের নিয়ম নীতি অনুসরণ করে এ সম্মেলনের আয়োজন করছি।

নানক আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে, গণতন্ত্রের চর্চা করে। সেই পরিপ্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগের যে সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৪ ডিসেম্বর, এ সম্মেলন সময়োপযোগী। সেই সঙ্গে অন্যান্য সহযোগী সংগঠনের মেয়াদোত্তীর্ণ সব কমিটিরও সম্মেলন হবে।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম উপস্থিত ছিলেন।