• রোববার   ২৯ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৫ ১৪২৯

  • || ০৫ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র ২০৪১ সালে মাথাপিছু আয় হবে ১২ হাজার ডলার: প্রধানমন্ত্রী টেক্কা দিয়ে বাংলাদেশের এগোনো অনেকের পছন্দ না: প্রধানমন্ত্রী জনগণের পয়সায় সুযোগ-সুবিধা, তাদের সেবা করুন বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক হবেন মা- হাইকোর্টের রায় অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিতে গুরুত্ব দিচ্ছে সরকার ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর ২৫ নির্দেশনা জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে: ডিসিদের প্রধানমন্ত্রী

‌‘তারেক দুবাই থেকে টাকার বস্তা পাঠায়, সে বস্তায় ফখরুল ঘুমান’

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তারেক রহমান দুবাই থেকে টাকার বস্তা পাঠায়। সে টাকার বস্তায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঘুমান। টাকা ফুরিয়ে গেছে তাই তাদের গলা নিচু হয়ে গেছে।

বুধবার (১৬ নভেম্বর) বিকেল ৩টার দিকে বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু নির্মাণকালে বিএনপি বলেছে ‘সেতুতে উঠলে ভেঙে যাবে’। এখন সেই সেতু পার হয়ে তারা এদিক-ওদিক চলাফেরা করেন। তাই তাদের অন্তরে জ্বালা সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, ডিসেম্বরে বিএনপির সঙ্গে খেলা হবে। তাদের আর আগুন নিয়ে খেলতে দেওয়া হবে না।

সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের সিনিয়র সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্মেলনে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে সভাপতি ও জাহাঙ্গীর কবিরকে সাধারণ সম্পাদক করা হয়। সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার টুকুকে নতুন কমিটির প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। বাকি পদগুলো নির্ধারণের জন্য নতুন কমিটির সভাপতি সাধারণ সম্পাদক ও যুগ্ম-সম্পাদকে দায়িত্ব দেওয়া হয়।