• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বলছি, ‘নির্বাচন সুষ্ঠু হবে’: কাদের

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২  

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এখনো ক্ষমতার খোয়াব দেখছেন। খোয়াব দেখেন। ক্ষমতা পরিবর্তনের একমাত্র মাধ্যম হলো নির্বাচন। এ ছাড়া আর কোনো মাধ্যম নেই। বাংলাদেশে আগামী নির্বাচন সুষ্ঠু হবে। এটা আমি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বলতে পারি। তত্ত্বাবধায়ক সরকারের কোনো সম্ভাবনা নেই। সারা বিশ্বের কোথাও তত্ত্বাবধায়ক পদ্ধতি নেই।

শনিবার (১৯ নভেম্বর) গাজীপুর মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির ডিসেম্বরের আন্দোলনকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, ডিসেম্বরে লাঠির সাথে বাঁশ বেঁধে আনবেন। ইতোমধ্যে আগুন সন্ত্রাস শুরু করেছেন। আমরা বলবো খেলা হবে।

তিনি বলেন, শেখ হাসিনা নিজের টাকায় পদ্মা সেতু করে ফেললেন। চট্টগ্রাম কর্ণফুলী ট্যানেল করে ফেলেছেন। ঢাকায় তরুণ প্রজন্মের স্বপ্ন মেট্রোরেল করে ফেলেছেন। এটাই বিএনপির অন্তরের জ্বালা। কিছুদিন আগে ১০০ সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। সারা বিশ্ব অবাক হয়েছেন। তিনি সারা বিশ্বকে দেখিয়ে দিয়েছেন, বাংলাদেশে কীভাবে উন্নয়ন হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল পূর্ণিমার চাঁদের রাতেও অমাবশ্যা দেখেন। তিনি এখন চোখেও দেখেন না। শুধু মানুষের ঢলের কথা বলেন। আরে গাজীপুরে এসে দেখেন মানুষের ঢল কাকে বলে।

তিনি বলেন, যে নেত্রী দেশের এত উন্নয়ন করলেন, তাঁকে বলেন সেফ এক্সিড বা নিরাপদে ক্ষমতা থেকে চলে যাওয়ার জন্য। লজ্জা লাগে না। আপনাদের নেত্রীকে শেখ হাসিনা জেলে না রেখে নিরাপদে বাসায় রেখেছেন। একটা দলের নেত্রীর জন্য মিছিল করতে পারেন না। ১৩ বছর হলো আন্দোলন কবে?