• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা

সমাবেশের নামে বিএনপির পিকনিক হচ্ছে: তথ্যমন্ত্রী

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২  

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সমাবেশের নামে বিএনপির এক একটি বড় পিকনিক হচ্ছে। বড় বড় ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি করছে বিএনপি। রোববার (২০ নভেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি যে ধরনের সমাবেশ করতে চায় তার জন্য উপযুক্ত জায়গা হচ্ছে পূর্বাচল, সোহরাওয়ার্দী উদ্যান নয়। বিএনপি যখনই যেসব সমাবেশ করতে চায়, সেক্ষেত্রে সরকার সর্বোচ্চ সহযোগিতা করছে বিএনপিকে। অতীতে বিএনপি সরকার আওয়ামী লীগকে তা করেনি।

মন্ত্রী আরও বলেন, বিএনপি ঘোষিত ১০ ডিসেম্বরের সমাবেশ নিয়ন্ত্রণের কোনো চিন্তা নেই সরকারের। তবে সমাবেশের নামে যদি বিশৃঙ্খলা সৃষ্টি করে, অতীতের মতো জ্বালাও-পোড়াও করে, তাহলে জনগণই তাদেরকে প্রতিহত করবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে তিনি বলেন, বিএনপির সমাবেশকে সামনে রেখে সরকার কোনো গায়েবি মামলা করছে না; বরং মির্জা ফখরুল গায়ের জোরে গায়েবি কথাবার্তা বলছেন।

তিনি বলেন, ডিসেম্বর মাসে পাকিস্তানপন্থি মির্জা ফখরুল ও বিএনপি নেতাকর্মীরা যদি সমাবেশের নামে কিছু করতে চায়, তাদের আত্মসমর্পণ করিয়ে ছাড়বে জনগণ।