• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে

দুমকিতে দল ছাড়ছেন বিএনপি নেতারা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩  

কোনো কার্যক্রম না থাকায় পটুয়াখালীর দুমকিতে দল ছাড়তে শুরু করেছেন বিএনপির নেতাকর্মীরা। এরই মধ্যে বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দিয়েছেন উপজেলার আংগারিয়া ইউনিয়ন বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মো. আবু হানিফ মাস্টার।

শনিবার দুপুর ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে যোগ দেন তিনি। পরে তাকে বরণ করে নেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

হানিফ মাস্টার বলেন, উন্নয়নের ধারাবাহিকতা দেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগে যোগ দিলাম। এখন থেকে বিএনপির সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, শুধু হানিফ মাস্টারই নন, আরো অনেকে আওয়ামী লীগে যোগ দেবেন। কিছুদিনের মধ্যেই বড় অনুষ্ঠানের মাধ্যমে তাদের বরণ করে নেয়া হবে।