• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মানুষকে বিভ্রান্ত করছে বিএনপি: কামরুল ইসলাম

আলোকিত ভোলা

প্রকাশিত: ২ মার্চ ২০২৩  

কামরুল ইসলাম বলেন, ‘বিএনপি মানুষকে ভুল বোঝাচ্ছে, মিথ্যা বার্তা দিচ্ছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি আর বিদ্যুতের দাম বৃদ্ধি নিয়ে মানুষকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করছে দলটি।

সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই জানিয়ে সাবেক এ খাদ্যমন্ত্রী বলেন, ‘আগামী নির্বাচন হবে বর্তমান নির্বাচন কমিশনের অধীনই।

তিনি বলেন, ‘বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের কথা বলছে। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া তারা নাকি নির্বাচন হতে দেবে না। কিন্তু সংবিধানে তো তত্ত্বাবধায়ক সরকার নেই। নির্বাচনের আয়োজন করবে নির্বাচন কমিশন।

এর আগে কেরানীগঞ্জের ওয়াসপুর নতুন সড়কের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর এবং কালুনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করেন অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।