• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

বিএনপি ক্ষমতায় আসলে হত্যাকাণ্ড করবে

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ মে ২০২৩  

মাদারীপুরের সাংসদ, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান বলেন, কথায় আছে, ইজ্জত যায় না ধুইলে, খাইসলৈথ যায় না মরলে। বিএনপির খাইসলৈথ যায় নাই, ওরা হত্যাকাণ্ডের মধ্যে দিয়ে ক্ষমতায় এসেছে, ক্ষমতায় থাকার জন্য হত্যাকাণ্ড করেছে, ক্ষমতায় যাওয়ার জন্য হত্যাকাণ্ড করেছে। আগামীতেও যদি ক্ষমতায় আসে এই ধরনের হত্যাকাণ্ড করবে খালেদা জিয়া, অর্থাৎ আমাদের কাছে পরিষ্কার, খালেদা জিয়ার বিএনপি ক্ষমতায় আসলে হত্যাকাণ্ড করবে।  মাদারীপুরের রাজৈরে কদমবাড়ী এলাকায় শতবছরের পুরনো ঐতিহ্যবাহী কুম্ভমেলা উদ্বোধন শেষে আলোচনা সভায় একথা বলেন তিনি।

তিনি আরো বলেন বিএমপি এখন যে আন্দোলন করছে মনে হয় বিএনপি যেন ভদ্র হয়ে গেছে। বিএনপির পিছনে একটা পর্দা আছে, এই পর্দার অন্তরালে তার ভয়ংকর দৃশ্য লুকিয়ে আছে। সুযোগ পেলে সেই ভয়ংকর দৃশ্য সেই শকুনের থাবা এই বাংলার মানুষের উপরে দিবে বিএনপি।

কাজেই আমাদের সতর্ক থাকতে হবে, যেন বিএনপি কোনভাবেই বাংলাদেশের ক্ষমতায় এসে, বাংলার মানুষকে হত্যাযোগ্য করতে না পারে এবং বাংলার স্বাধীনতা সার্বভৌমত্ব বিনষ্ট করতে না পারে। সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে।

তিনি আরও বলেন, যুক্তরাষ্ট্রের ভিসা নীতি নিয়ে বিএনপি মহাখুশি আমি বলব এত খুশি হওয়ার কিছু নাই তারা যেমন বলছে অবাধ  সুষ্ঠু নির্বাচন চাই। অবাধ সুষ্ঠু নির্বাচন না হলে কাউকেই ভিসা  দেওয়া হবে না। তেমনি এটাও কিন্তু বলে নাই নির্বাচনে যারা আসবেনা, সন্ত্রাসী কার্যকলাপ করবে তাদেরকে ভিসা দিবে বা তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন দিতে হবে'। আগামী নির্বাচন সুষ্ঠু হবে শান্তিপূর্ণ হবে। বিভিন্ন দেশের সংবিধান অনুযায়ী গণতান্ত্রিক পন্থায় যেভাবে নির্বাচন হয়। সেভাবেই বাংলাদেশের নির্বাচন অনুষ্ঠিত হবে এবং শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনা করবে। এবং নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশনার। আর নির্বাচনের ফলাফল সেটা আমরা মেনে নেব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আমাকে যদি জনগণ চাই তাহলে আমি ক্ষমতা ছেড়ে দেবো।

মহামানব গনেশ পাগল সেবাশ্রমের সভাপতি প্রণব কুমার এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাহাবুদ্দিন সাহা, কদমবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিধান বিশ্বাসসহ মাদারীপুরের  জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।