• বুধবার ২৪ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৬ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

এক দফা দাবি আদায়ে বিএনপি ব্যর্থ হয়েছে: সালমান এফ রহমান

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২৩  

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, এক দফা দাবি আদায়ে বিএনপি ব্যর্থ হয়েছে। দেশের জনগণ এখন আর তাদের সঙ্গে নেই।
এ সময় তিনি বিএনপিকে একদফার দাবি থেকে সরে এসে নির্বাচনী বাস ধরার পরামর্শ দেন।

সোমবার ঢাকার দোহার উপজেলার নয়াবাড়িতে শুকুরসাহেব স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান এসব কথা বলেন।

এর আগে তিনি উন্নয়ন প্রকল্প ও একটি সেতু ও পাঁচটি গুরুত্বপূর্ণ সড়কের উদ্বোধন করেন।

সালমান এফ রহমান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী সঠিক সময়ে বর্তমান সরকারের অধীনেই হবে। দেশি-বিদেশি কোনো অপশক্তি এই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দেশের উন্নয়নে আবারো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে এখন থেকে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। গত ১০ বছরের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

তিনি আরো বলেন, বিএনপি আন্দোলন করছে মাঠে আর ফেসবুক ও ইউটিউবে গুজব ছড়াচ্ছে।

পূর্বঘোষিত কর্মসূচি হিসেবে উপজেলার থানা মসজিদে জোহর নামাজ শেষে দোহার থানার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

উন্নয়ন প্রকল্পের মধ্যে রয়েছে থানার পুকুর সংস্কার ও ঘাটলা নির্মাণ, সাহেবখালী খালের উপর এলজিইডির বাস্তবায়নে একটি গুরুত্বপূর্ণ সেতু নির্মাণ কাজের উদ্বোধন।

বিলাসপুর ইউনিয়নের অবহেলিত চরাঞ্চলের দুটি সড়ক উদ্বোধন। পরে বিকেলে উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের দুটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন শেষে বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে শুকুর সাহেব স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, দোহার পৌর মেয়র আলমাছ উদ্দিন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব ফিরোজ মাহমুদ নাঈম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশ্বের আলম প্রমুখ।