• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৩ ১৪৩০

  • || ১৫ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী

বিএনপির ২০ নেতাকর্মীকে বরণ করলো আওয়ামী লীগ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২৩  

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদলের ২০ নেতাকর্মী আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনে যোগ দিয়েছেন।
বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে বাড়বকুণ্ড ইউনিয়ন বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদ আলী চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগে যোগ দেন তারা।

এ সময় তাদের বরণ করে নেন বাড়বকুণ্ড ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাদাকাত উল্যাহ মিয়াজী এবং সাধারণ সম্পাদক আওরঙ্গজেব সাবু।

জাহেদ আলী ছাড়াও আওয়ামী লীগে যোগ দেওয়া অপর নেতাকর্মীরা হলেন- ইউনিয়ন বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক আজিজুল হক মিন্টু, সমবায় বিষয়ক সম্পাদক রোহান চৌধুরী সাইমন, ইউনিয়ন যুবদলের সহ-সম্পাদক সাইফুল ইসলাম সরোয়ার চৌধুরী, সদস্য শাহজাহান, ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি মাহফুজুর রহমান, ইউনিয়ন বিএনপির সদস্য মোস্তফা সোহেল, ফখরুদ্দীন, রফিক চৌধুরী, ছাত্রদল নেতা শাকিল, বিএনপিকর্মী রবিউল হোসেন, যুবদলকর্মী ফয়সাল, রিয়াদ, হানিফ, মহিউদ্দিন, সোহেল-২ ইমরান, জুবায়েদ, জিসান, জাহিদুল ইসলাম।
এ বিষয়ে বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাদাকত উল্লাহ মিয়াজী বলেন, বিএনপি নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগ দেওয়ায় আমরা তাদের ফুল দিয়ে বরণ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন দেখে অভিভূত সব দলের নেতাকর্মীরাই। দেশের উন্নয়ন দেখেই মানুষ দলে দলে আওয়ামী লীগে যোগ দিচ্ছেন।

এ সময় সদ্য আওয়ামী লীগে যোগদান করা বিএনপি নেতাকর্মীরা বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার দেশপ্রেম ও রাজনৈতিক প্রজ্ঞায় অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছি। আসন্ন দ্বাদশ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এস এম আল মামুনকে নৌকা প্রতীকে জয়যুক্ত করার জন্য সর্বস্তরে কাজ করবো।

উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী সালাহ উদ্দিন বলেন, সরকার পতনের চলমান আন্দোলনকে দমাতে এটা এক ধরনের নাটক। সীতাকুণ্ড উপজেলা বিএনপি আসলাম চৌধুরীর নেতৃত্বে ঐক্যবদ্ধ।