• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

বিএনপির ২০ নেতাকর্মীকে বরণ করলো আওয়ামী লীগ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২৩  

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদলের ২০ নেতাকর্মী আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনে যোগ দিয়েছেন।
বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে বাড়বকুণ্ড ইউনিয়ন বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদ আলী চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগে যোগ দেন তারা।

এ সময় তাদের বরণ করে নেন বাড়বকুণ্ড ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাদাকাত উল্যাহ মিয়াজী এবং সাধারণ সম্পাদক আওরঙ্গজেব সাবু।

জাহেদ আলী ছাড়াও আওয়ামী লীগে যোগ দেওয়া অপর নেতাকর্মীরা হলেন- ইউনিয়ন বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক আজিজুল হক মিন্টু, সমবায় বিষয়ক সম্পাদক রোহান চৌধুরী সাইমন, ইউনিয়ন যুবদলের সহ-সম্পাদক সাইফুল ইসলাম সরোয়ার চৌধুরী, সদস্য শাহজাহান, ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি মাহফুজুর রহমান, ইউনিয়ন বিএনপির সদস্য মোস্তফা সোহেল, ফখরুদ্দীন, রফিক চৌধুরী, ছাত্রদল নেতা শাকিল, বিএনপিকর্মী রবিউল হোসেন, যুবদলকর্মী ফয়সাল, রিয়াদ, হানিফ, মহিউদ্দিন, সোহেল-২ ইমরান, জুবায়েদ, জিসান, জাহিদুল ইসলাম।
এ বিষয়ে বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাদাকত উল্লাহ মিয়াজী বলেন, বিএনপি নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগ দেওয়ায় আমরা তাদের ফুল দিয়ে বরণ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন দেখে অভিভূত সব দলের নেতাকর্মীরাই। দেশের উন্নয়ন দেখেই মানুষ দলে দলে আওয়ামী লীগে যোগ দিচ্ছেন।

এ সময় সদ্য আওয়ামী লীগে যোগদান করা বিএনপি নেতাকর্মীরা বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার দেশপ্রেম ও রাজনৈতিক প্রজ্ঞায় অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছি। আসন্ন দ্বাদশ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এস এম আল মামুনকে নৌকা প্রতীকে জয়যুক্ত করার জন্য সর্বস্তরে কাজ করবো।

উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী সালাহ উদ্দিন বলেন, সরকার পতনের চলমান আন্দোলনকে দমাতে এটা এক ধরনের নাটক। সীতাকুণ্ড উপজেলা বিএনপি আসলাম চৌধুরীর নেতৃত্বে ঐক্যবদ্ধ।