• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

বিএনপি ক্ষমতায় এলে দেশ শ্মশানে পরিণত হবে

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২৩  

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, সরকার পতনের অযৌক্তিক এক দফা আন্দোলনের নামে বিএনপি দফায় দফায় অবরোধ কর্মসূচি দিয়ে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা যে কোন উপায়ে অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় যেতে উন্মাদ হয়ে গেছে।

জ্বালাও পোড়াও করে এবং মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করে বিএনপি এর আগেও একাধিকবার ক্ষমতায় যেতে চেয়েছে কিন্তু কোনভাবেই তারা সফল হয়নি এবং এবারও তারা শতভাগ ব্যর্থ হয়েছে।  

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে দামপাড়ায় বিভিন্ন ওয়ার্ড ও থানা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় কাউন্সিলরদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি-জামায়াত যতবারই ক্ষমতায় গেছে তা পেছন দরজা দিয়ে বা সূক্ষ্ম নির্বাচনী কারচুপির মাধ্যমে। বিএনপি কোনোভাবেই একটি রাজনৈদিক দল নয়। এই দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান কৌশলে ক্ষমতা দখল করে বিএনপি নামক যে দলটি গঠন করেছে সেটা উচ্ছিষ্টের দল। এদের একমাত্র উদ্দেশ্য রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করা। জিয়া পুত্র তারেক রহমান হাজার কোটি টাকা মানি লন্ডারিং করে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত হয়ে বিদেশে পালিয়ে আছেন এবং বিলাসবহুল জীবনযাপন করছেন। এই কুসন্তানরা ক্ষমতায় এলে সমগ্রদেশ শ্মশানে পরিনত হবে।  

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক  শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, আলতাব হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক নোমাল আল মাহমুদ এমপি, সাবেক মহানগর যুবলীগ আহবায়ক মহিউদ্দিন বাচ্চু এমপি প্রমুখ।