• রোববার   ২৯ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৫ ১৪২৯

  • || ০৫ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র ২০৪১ সালে মাথাপিছু আয় হবে ১২ হাজার ডলার: প্রধানমন্ত্রী টেক্কা দিয়ে বাংলাদেশের এগোনো অনেকের পছন্দ না: প্রধানমন্ত্রী জনগণের পয়সায় সুযোগ-সুবিধা, তাদের সেবা করুন বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক হবেন মা- হাইকোর্টের রায় অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিতে গুরুত্ব দিচ্ছে সরকার ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর ২৫ নির্দেশনা জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে: ডিসিদের প্রধানমন্ত্রী

ছবি ঝাপসা করার বিশেষ টুলস হোয়াটসঅ্যাপে

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২  

মেটার মালিকানাধীন ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ বর্তমানে সবচেয়ে জনপ্রিয় সাইট। ব্যবহারকারীদের হোয়াটসঅ্যাপ ব্যবহারের অভিজ্ঞতা ভালো করতে একের পর এক ফিচার নিয়ে আসছে সাইটটি। এবার ছবি ঝাপসা করার টুলস নিয়ে এলো হোয়াটসঅ্যাপ।

হোয়াটসঅ্যাপ ফিচার্স ট্র্যাকার ডব্লিউবিটার একটি রিপোর্টে বলা হয়েছে, ব্যবহারকারীদের নিরাপত্তা বাড়াতে এবার একটি ব্লার টুল নিয়ে আসছে সাইটটি। এখন শুধু ডেস্কটপ বিটা ব্যবহারকারীদের জন্য রোলআউট করা হবে। ফলে ডেস্কটপ থেকে বিটা ব্যবহারকারীরা এবার ইমেজ এডিটরে একটি অতিরিক্ত অপশন দেখতে পাবেন। কোনো স্পর্শকাতর ছবি আপলোড করার আগে ব্লার বা ঝাপসা করতে পারবেন।

স্কেচিং টুলের ওখানেই এই ব্লার করার টুল থাকবে। ছবি পাঠানোর আগে তা প্রয়োজনে ব্লার করে নিতে পারবেন। খুব শিগগির আইওএস ও অ্যান্ড্রয়েডেও এই ফিচার পাওয়া যাবে বলে জানিয়েছে হোয়াটসঅ্যাপ।