• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ছবি ঝাপসা করার বিশেষ টুলস হোয়াটসঅ্যাপে

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২  

মেটার মালিকানাধীন ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ বর্তমানে সবচেয়ে জনপ্রিয় সাইট। ব্যবহারকারীদের হোয়াটসঅ্যাপ ব্যবহারের অভিজ্ঞতা ভালো করতে একের পর এক ফিচার নিয়ে আসছে সাইটটি। এবার ছবি ঝাপসা করার টুলস নিয়ে এলো হোয়াটসঅ্যাপ।

হোয়াটসঅ্যাপ ফিচার্স ট্র্যাকার ডব্লিউবিটার একটি রিপোর্টে বলা হয়েছে, ব্যবহারকারীদের নিরাপত্তা বাড়াতে এবার একটি ব্লার টুল নিয়ে আসছে সাইটটি। এখন শুধু ডেস্কটপ বিটা ব্যবহারকারীদের জন্য রোলআউট করা হবে। ফলে ডেস্কটপ থেকে বিটা ব্যবহারকারীরা এবার ইমেজ এডিটরে একটি অতিরিক্ত অপশন দেখতে পাবেন। কোনো স্পর্শকাতর ছবি আপলোড করার আগে ব্লার বা ঝাপসা করতে পারবেন।

স্কেচিং টুলের ওখানেই এই ব্লার করার টুল থাকবে। ছবি পাঠানোর আগে তা প্রয়োজনে ব্লার করে নিতে পারবেন। খুব শিগগির আইওএস ও অ্যান্ড্রয়েডেও এই ফিচার পাওয়া যাবে বলে জানিয়েছে হোয়াটসঅ্যাপ।