• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

ছবি ঝাপসা করার বিশেষ টুলস হোয়াটসঅ্যাপে

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২  

মেটার মালিকানাধীন ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ বর্তমানে সবচেয়ে জনপ্রিয় সাইট। ব্যবহারকারীদের হোয়াটসঅ্যাপ ব্যবহারের অভিজ্ঞতা ভালো করতে একের পর এক ফিচার নিয়ে আসছে সাইটটি। এবার ছবি ঝাপসা করার টুলস নিয়ে এলো হোয়াটসঅ্যাপ।

হোয়াটসঅ্যাপ ফিচার্স ট্র্যাকার ডব্লিউবিটার একটি রিপোর্টে বলা হয়েছে, ব্যবহারকারীদের নিরাপত্তা বাড়াতে এবার একটি ব্লার টুল নিয়ে আসছে সাইটটি। এখন শুধু ডেস্কটপ বিটা ব্যবহারকারীদের জন্য রোলআউট করা হবে। ফলে ডেস্কটপ থেকে বিটা ব্যবহারকারীরা এবার ইমেজ এডিটরে একটি অতিরিক্ত অপশন দেখতে পাবেন। কোনো স্পর্শকাতর ছবি আপলোড করার আগে ব্লার বা ঝাপসা করতে পারবেন।

স্কেচিং টুলের ওখানেই এই ব্লার করার টুল থাকবে। ছবি পাঠানোর আগে তা প্রয়োজনে ব্লার করে নিতে পারবেন। খুব শিগগির আইওএস ও অ্যান্ড্রয়েডেও এই ফিচার পাওয়া যাবে বলে জানিয়েছে হোয়াটসঅ্যাপ।