• মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৫ ১৪২৮

  • || ১২ সফর ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টিকা নেওয়ার পর খোলার সিদ্ধান্ত নিজ নিজ বিশ্ববিদ্যালয় নিতে পারবে বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী আগেরবার সব ভালো কাজের জন্য মামলা খেয়েছিলাম: প্রধানমন্ত্রী

জোড়া গোলে রাজকীয় প্রত্যাবর্তন রোনালদোর

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১  

দীর্ঘ ১২ বছর পর ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে মাঠে নামলেন পর্তুগিজ যুবরাজ। ওল্ড ট্র্যাফোর্ডের দ্বিতীয় অভিষেক ম্যাচে করলেন জোড়া গোল। আর তাতে সিআরসেভেন রাঙালেন রাজকীয় প্রত্যাবর্তন।

শনিবার (১১ সেপ্টেম্বর) ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে ম্যান ইউ। রোনালদোর জোড়া গোলের পর ব্যবধান বাড়ান ব্রুনো ফের্নান্দেস। এরপর শেষ গোলটি করেন জেসে লিনগার্ড।

২০০৩ সালে এই ম্যানচেস্টার ইউনাইটেড দিয়েই বড় ক্লাবে যাত্রা শুরু হয়েছিল রোনালদোর। পর্তুগিজ ফরোয়ার্ড তখন ১৮ বছরের তরুণ। ছয় বছর সেই ক্লাবে কাটিয়ে এরপর পাড়ি দেন রিয়াল মাদ্রিদ। তারপর জুভেন্টাস হয়ে ফিরেছেন সেই পুরোনো ঠিকানায়।

রোনালদোকে শুরুর একাদশে রেখেই দল সাজান ম্যানচেস্টার কোচ ওলে গানার শুলশার। শুরু থেকেই দুর্দান্ত ছন্দে ছিলেন পাঁচবারের ব্যালন ডিঅরজয়ী তারকা। ম্যাচের ১১ আর ২৩ মিনিটে রোনালদোর দুটি প্রচেষ্টা নিউক্যাসল আটকাতে পারলেও প্রথমার্ধের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে আর আটকাতে পারেনি তারা। 

ডান পায়ের শটে বল জালে জড়ান রোনালদো। আর এই ১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রেড ডেভিলরা।

বিরতি থেকে ফিরে ৫৬তম মিনিটে হাভিয়ের মানকুইলোর গোলে সমতায় ফিরে নিউক্যাসল। তবে ছয় মিনিটের মাথায় নিজের দ্বিতীয় গোলে ফের ইউনাইটেডকে এগিয়ে দেন রোনালদো। এবার বক্সের বাঁ দিক থেকে বাঁ পায়ের শটে লক্ষ্য ভেদ করেন এই পতুর্গিজ তারকা।

এরপর ৮০তম মিনিটে ফার্নান্দেজের গোলে ব্যবধান বাড়ায় ওলে গানার সুলশারের দল। অতিরিক্ত সময়ে ইউনাইটেডর বাকি গোলটি করেন লিংগার্ড।

এই জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৪ ম্যাচে ৩ জয় আর ১ ড্রয়ে ১০ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ৩ জয় আর এক হারে ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার সিটি।

ওল্ড ট্রাফোর্ডে ঘরের ছেলেকে ফিরে পেয়ে উচ্ছ্বসিত ম্যানচেস্টারবাসী। আজকের রোনালদো এই রেড ডেভিলদের জার্সিতেই ওয়ে ওঠেন সিআরসেভেন।