• শনিবার   ১৩ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৯

  • || ১৪ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী

ভিসা জটিলতায় অনিশ্চিত ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২ আগস্ট ২০২২  

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশ সময় আজ রাত ১০টায় মাঠে নামবে ভারত। প্রথম ম্যাচে ৬৮ রানের জয়ে এগিয়ে আছে দলটি।
দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ঠিকঠাকভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে চতুর্থ ও পঞ্চম ম্যাচ নিয়ে তৈরি হয়েছে জটিলতা।

আগামী ৬ ও ৭ আগষ্ট মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্কে শেষ দুইটি টি-টোয়েন্টি অনুষ্ঠিত হওয়ার কথা। এই দুইটি ম্যাচের জন্য এখনও ভিসা পায়নি দুই দলের কেউই। যে কারণে বিকল্প প্ল্যান খাটাবার কথা ভাবছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। নিজ দেশেই ম্যাচগুলো আয়োজন করতে পারে ক্যারিবিয়রা।

শেষ দুই ম্যাচের জন্য সেন্ট কিটসে গেলে ক্রিকেটারদের ভ্রমণের কাগজপত্র দেওয়ার কথা। কিন্তু এখনও তা পাওয়া যায়নি। ফলে দুই দলের সদস্যকেই ত্রিনিদাদ যেতে হবে কাগজপত্রের জন্য। এতসব জটিলতার কারণে ম্যাচ দুইটি নিয়ে অনিশ্চয়তা রয়েই গেছে। ইতোমধ্যে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জেই ম্যাচ আয়োজনের ব্যাপারে ভাবনা চিন্তা করছে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট বোর্ড। শেষ মুহূর্তে অবশ্য ভিসা পেলে ভেন্যু পরিবর্তন করা হবে।

২০১৬ সালেও একই ঘটনা ঘটেছিল। সেবারও মার্কিন যুক্তরাষ্ট্রের সরকারের কারণে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ দলের ভিসা পেতে দেরি হয়েছিল। এবারও একই ঘটনা ঘটল।