• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা?

মোস্তাফিজ নিঃসন্দেহে প্রথম পছন্দ: পাপন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২  

মোস্তাফিজুর রহমানে একসময় মুগ্ধ হয়েছিলেন সবাই। কিন্তু সময়ের সঙ্গে ধার হারাচ্ছেন তিনি, পারছেন না কার্যকরী হতে। উপমহাদেশের বাইরে মোস্তাফিজ যেন আরও নির্বিষ, টি-টোয়েন্টি ফর্মটাও ভালো যাচ্ছে না তার।  

প্রশ্ন উঠেছে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে মোস্তাফিজ আর এক নম্বর পছন্দ থাকবেন কি না। এই নিশ্চয়তা অবশ্য দিয়ে দিচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বুধবার (২৮ সেপ্টেম্বর) মিরপুরে সাংবাদিকদের জানিয়েছেন, তার বিশ্বাস মোস্তাফিজ ফিরবেন।

পাপন বলেছেন, ‘মোস্তাফিজ তো নিঃসন্দেহে আমাদের এক নম্বর চয়েজ। আমাদের ধারনা সে কামব্যাক করবে, উচিত। যে মেজর শক্তি ওর ছিল সেটা ইদানিংয়ের ম্যাচে ওর থেকে দেখছি না। তবে সে ফিরবে, ঠিক হয়ে যাবে। ’

টি-টোয়েন্টিতে সহ অধিনায়ক করা হয়েছে নুরুল হাসান সোহানকে। সাকিব আল হাসানের অনুপুস্থিতিতে সংযুক্ত আরব আমিরাতে নেতৃত্বও দিয়েছেন তিনি। সাকিবকে নিয়ে সোহান বলেছেন, ‘অধিনায়কত্ব খুবই ভালো। উইকেট কিপিং সেরা...মানে আমি যেটায় সমস্যাই দেখি না। ’