• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২১ ১৪২৯

  • || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭, খাসি ‌১৮ টাকা নির্ধারণ কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না ইশতেহারে দেওয়া প্রতিশ্রুতি ভোলেনি সরকার: প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর

সুনামগঞ্জের সব পর্যটনকেন্দ্রে সতর্কতা জারি

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ মে ২০২২  

টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুনামগঞ্জে দিন দিন বন্যা পরিস্থিতির অবনতি হচ্ছে। হাওরের চারদিকে পানি বেড়ে যাওয়ায় তাহিরপুরের টাঙ্গুয়ার হাওরসহ সব পর্যটন এলাকায় সতর্কতা জারি করা হয়েছে।

শুক্রবার বিকেলে পর্যটন এলাকায় সতর্কতা জারির বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির।

তাহিরপুর উপজেলা প্রশাসন জানিয়েছেন, উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে তাহিরপুর উপজেলার প্রতিটি নদ-নদী, হাওর পানিতে টইটম্বুর। দুর্যোগপূর্ণ আবহাওয়া বিরাজ করছে। হাওরের পানিও উত্তাল রয়েছে। চলাচলকারী নৌকাগুলো ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। এসব কারণে এই সতর্কতা জারি করা হয়েছে।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান কবির বলেন, হাওরের পানি শান্ত না হওয়া পর্যন্ত ভ্রমণ খুব ঝুঁকিপূর্ণ। তাই এ সতর্কতা জারি করা হয়েছে। শুধু তাই নয় ভালো আবহাওয়ার ক্ষেত্রেও নদী ও হাওরে ভ্রমণের সময় প্রত্যেক পর্যটককে সতর্কতা অবলম্বন করতে হবে।