• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৩ ১৪৩০

  • || ১৫ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী

৯৯৯ টাকায় পদ্মা সেতু-ভাঙ্গা ভ্রমণের সুযোগ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ জুলাই ২০২২  

মানুষের আগ্রহকে কেন্দ্র করে ৯৯৯ টাকায় পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে ভ্রমণের আয়োজন করেছে বাংলাদেশ পর্যটন করপোরেশন।

মঙ্গলবার (১২ জুলাই) রাতে বাংলাদেশ পর্যটন করপোরেশনের উপ-ব্যবস্থাপক (বিপণন) মোহাম্মদ শেখ মেহদি হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মানুষের আগ্রহের কথা বিবেচনায় নিয়ে আমরা ৯৯৯ টাকায় পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে ভ্রমণের প্যাকেজ নিয়ে এসেছি। এখানে ৫০ শতাংশ ডিসকাউন্ট মূল্য প্যাকেজটি সাজানো হয়েছে। আগামী ২২ জুলাই (শুক্রবার) আধুনিক এসি ট্যুরিস্ট কোস্টারে ট্যুরিস্টরা ভ্রমণ করতে পারবেন। আমরা মাত্র ৫২ থেকে ৫৫ জনকে ভ্রমণের সুযোগ দিতে পারবো। এরই মধ্যে ৫০০ থেকে ৬০০ মানুষ আমাদের ফোন করেছেন। তাই আমরা পরের সপ্তাহে ২৯ জুলাই শুক্রবার আবারও একই ধরনের ট্রিপের ব্যবস্থা করেছি, সেখানে হয়তো আরও বেশি মানুষ নেওয়ার চেষ্টা করবো। প্রয়োজন হলে এর পরের সপ্তাহে আবার আয়োজন করবো। মানুষের যতদিন আগ্রহ থাকবে, আমরা ততদিন মানুষকে পদ্মা সেতু ঘুড়িয়ে দেখাবো।

মেহদি হাসান বলেন, আমরা শুরুতে টুঙ্গিপাড়াসহ পদ্মা সেতু ভ্রমণের আয়োজন করেছিলাম। কিন্তু এতে যে মূল্য নির্ধারণ হয়েছিল মানুষ সেটি নিয়ে বলেছিল আরেকটু কম মূল্যে করা যায় কি না। তাই মানুষের পদ্মা সেতু নিয়ে আবেগের কথা মাথায় রেখে ৫০ শতাংশ ডিসকাউন্ট দিয়ে ৯৯৯ টাকা মূল্যে প্যাকেজ নির্ধারণ করেছি। মানুষকে পর্যটনে আকর্ষণ করতেই আমাদের এ উদ্যোগ।

পর্যটন করপোরেশন থেকে জানানো হয়, ভ্রমণে আগ্রহীদের আগে প্যাকেজ বুকিং করে ২২ জুলাই বিকেল সাড়ে ৩টায় আগারগাঁওয়ের পর্যটন ভবনের নিচতলায় আসতে হবে। পৌনে ৪টায় আসন গ্রহণ ও ৪টায় ভ্রমণ শুরু করা হবে। দিনের আলোয় পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে হয়ে নান্দনিক ভাঙ্গা চত্বরে উপস্থিত হওয়ার পর সেখানে বৈকালিক স্ন্যাক্স দেওয়া হবে। সন্ধ্যা ৭টায় আলোকসজ্জিত পদ্মা সেতু হয়ে ঢাকায় ফিরে আসা হবে। ভ্রমণ শেষ হবে রাত ৯টায়।

পর্যটন করপোরেশন আরও জানায়, আগ্রহীরা ০১৯৪১৬৬৬৪৪৪ নম্বরে কল দিলে বিকাশ নম্বর দেওয়া হবে। অথবা পর্যটন ভবনেও ভ্রমণ মূল্য পরিশোধ করা যাবে। আগে এলে আগে পাবেন ভিত্তিতে বুকিং নেওয়া হবে।