• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা

বান্দরবান ভ্রমণে সতর্কবার্তা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯  


উপজেলা নির্বাচনকে ঘিরে বান্দরবানের সব হোটেল-মোটেল ও বাস সার্ভিসের অগ্রীম টিকেট বিক্রির বিষয়ে সতর্কবার্তা জানিয়েছে জেলা প্রশাসন। 

শনিবার(১৬ মার্চ) জেলা প্রশাসনের ফেসবুক পেইজে এ সতর্কতার বিষয়টি জানানো হয়।

বার্তায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবুল কালাম জানান, আগামী ১৮ মার্চ বান্দরবান জেলার সবগুলো উপজেলায় (উপজেলা পরিষদ) নির্বাচন অনুষ্ঠিত হবে। ফলে পর্যটকদের ওই দিন বান্দরবান জেলায় ভ্রমণ না করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। 

বার্তায় বলা হয়, ‘আমরা জেনেছি নির্বাচনকালীন ওই সময়ে তিন দিনের ছুটি থাকায় সকল হোটেল ও বাস টিকিট আগেই বিক্রি হয়ে গেছে। যদি কেউ এ সময়ে বান্দরবানে ভ্রমণের জন্য নির্বাচনের দিনটি বাদ দিয়ে আসার চেষ্টা করবেন। কেউ যদি এসেই পড়েন তবে নির্বাচনের দিন সারাদিন হোটেলে বসেই সময় কাটাতে হবে। 

নির্বাচনের দিন অপরিচিত লোক হিসেবে এলাকায় অবস্থান করা ঠিক হবে না। কারো আত্মীয়-স্বজন, বন্ধু বান্ধব এ সময়ে আসার পরিকল্পনা করলে তাদেরকে জানিয়ে দেবার অনুরোধ জানানো হয়েছে।

১৭ মার্চ রাত ১২টা থেকে ১৮ মার্চ রাত ১২টা পর্যন্ত কিছু ব্যতিক্রম ছাড়া অত্র এলাকায় প্রায় সকল ধরনের যান চলাচল বন্ধ থাকবে।