• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি রূপপুরে আরেকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য আহ্বান

অটোয় ফেলে যাওয়া ৬১ লাখ টাকা উদ্ধার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ জুন ২০২০  

চাঁদপুরে থানা ও গোয়েন্দা পুলিশের সাঁড়াশি অভিযানে খোয়া যাওয়া ৬১ লাখ টাকা মাত্র ৭ ঘণ্টার মধ্যে উদ্ধার হয়েছে। রোববার (২১ জুন) সন্ধ্যা ৭টায় চাঁদপুর শহরের পুরানবাজার এলাকা থেকে এই ঘটনায় জড়িত সজিব নামে এক অটোরিকশা চালককেও আটক করা হয়েছে।

চাঁদপুর সদর থানার ওসি মো. নাসিমউদ্দিন জানান, রোববার বেলা ১১টায় শহরের পৌরসভা কার্যালয়ের পাশে ইউসিবিএল ব্যাংক থেকে বিকাশ এজেন্টের একজন কর্মী ৬১ লাখ টাকা তুলেন। পরে ব্যাটারিচালিত একটি অটোরিকশা নিয়ে শহরের জোড় পুকুরপাড়ে যান তিনি। এসময় ভুল করে টাকাভর্তি লাল রঙের ভ্যাগটি অটোরিকশায় রেখে তিনি নেমে যান। তারপরই টাকাসহ ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অটোচালক।

এই ঘটনার পর বিকাশের স্থানীয় এজেন্ট আলমগীর আলম জুয়েলসহ ওই কর্মী সদর মডেল থানায় ছুটে যান। পরে ঘটনাস্থলে পৌঁছে সেখানে থাকা সিসিক্যামেরার ফুটেজ দেখে শহরের বিভিন্নস্থানে থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান শুরু করে।

অভিযানের এক পর্যায়ে সন্ধ্যা ৭টায় সেই ৬১ লাখ টাকার সন্ধান পায় পুলিশ। পরে শহরের পুরানবাজার থেকে টাকাসহ সজিব নামে অটোরিকশা চালককে থানায় নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান ওসি।

তিনি বলেন, একজন যাত্রী নেমে যাবার পর তার সঙ্গে থাকা ব্যাগটি না ফিরিয়ে দিয়ে অটোরিকশা চালক সজিব কেন তার বাসায় টাকা নিয়ে গিয়েছিল তাও খতিয়ে দেখছে পুলিশ।

অন্যদিকে, দ্রুত সময়ে টাকা উদ্ধার করে দেবার জন্য পুলিশকে ধন্যবাদ জানান বিকাশের এজেন্ট আলমগীর আলম জুয়েল। একই সঙ্গে এই বিষয় প্রতিনিয়ত খোঁজ খবর নেয়ার জন্য অতিরিক্ত পুলিশ সুপার (দপ্তর) মো. আসাদুজ্জামানের প্রতিও কৃতজ্ঞতা জানান তিনি।

এদিকে, খোয়া যাওয়া মোটা অঙ্কের টাকা উদ্ধারের বিষয় চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, সবস ময় দায়িত্ব নিয়েই মানুষের জন্য কাজ করছে পুলিশ। সেই ধারাবাহিকতা ধরেই একজন মানুষের পাশে এভাবে ছুটে গেছেন পুলিশ বাহিনী। এই জন্য সদর মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের সদস্যদের ধন্যবাদ জানান জেলা পুলিশ সুপার।