• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

আ. লীগ সবসময় দরিদ্র ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২০  

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, আওয়ামী লীগ সব সময় অসহায়, দরিদ্র ও দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়। দেশের জন্য ও দেশের মানুষের জন্য আওয়ামী লীগ সবসময় যেকোনো ত্যাগ স্বীকারে প্রস্তত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন তার সমস্ত মন, প্রাণ দিয়ে এ দেশের মানুষকে ভালোবেসে তাদের সেবা করে গেছেন।

তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছেন। পাশাপাশি আওয়ামী লীগ করোনা ও বন্যার চলমান কঠিন সময়ে দরিদ্র মানুষের পাশে থেকে তাদেরকে সব ধরনের সহযোগিতা করে যাচ্ছে। সব বিপদে বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আপনাদের পাশে থাকবে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধায় উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের সহোযোগিতায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে ঢেউটিন ও অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ ১১৫টি পরিবারের মাঝে ঢেউটিন ও অনুদানের চেক তুলে দেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, মনির উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসিমা নাহাত, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন করিব, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র পদ প্রার্থী সুমন চাকলাদারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।