• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আওয়ামী লীগ নেতৃত্ব বাছাইয়ে ভুল করে না: পররাষ্ট্রমন্ত্রী

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

আওয়ামী লীগ কখনও নেতৃত্ব বাছাইয়ে ভুল করেনা বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি। সিলেটেও এমনটা হবে না বলে আশা প্রকাশ করেন তিনি।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনস্থল পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, অনেক দিন পর সিলেটে সম্মেলন হওয়ায় নেতাকর্মীরা খুব খুশি। তাদের মাঝে ঈদের আনন্দ বিরাজ করছে। অনেক উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে।

তিনি এসময় সিলেটের নেতাদের প্রশংসাও করেন। তিনি বলেন, ‘সিলেটের সম্মেলনের সবচেয়ে ভালো দিক হচ্ছে এখানকার কোন নেতা কারো বিরুদ্ধে কথা বলেন না। তারা সবাই ‘পজেটিভ মাইন্ডেড’।

এসময় মন্ত্রীর সাথে মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, পররাষ্ট্রমন্ত্রী পত্মী সেলিনা মোমেনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

সভাপতিত্ব করবেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। এতে দলের কেন্দ্রীয় নেতারা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।