• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আদালতে নিজ সন্তানকে হত্যার দায় স্বীকার করলেন খালেদা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

৫২ দিন বয়সী এক কন্যাশিশুকে নিজ হাতে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগে মা খালেদা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের কাছে সত্যতা স্বীকার করায় ১৬৪ ধারায় জবানবন্দী দিতে তাকে আদালতে পাঠানো হয়েছে। হতভাগ্য শিশুটির বাবা সুলতান মাহমুদ নিজের স্ত্রীর বিরুদ্ধে মামলাটি করেছেন। শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে খালেদাকে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়ার জন্য আদালতে নিয়ে গেছে পুলিশ। 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের সুলতান মিয়ার আরও দুই কন্যা আছে। তাদের একজনের বয়স ১৩ বছর। আরেকজনের ৬ বছর। আবারও তার স্ত্রী খালেদা বেগম কন্যা শিশুর জন্ম দেন। এ নিয়ে সংসারে অশান্তি লেগেই আছে। শুক্রবার সকালে হঠাৎ করে খালেদা কান্নাকাটি শুরু করেন। বাড়ির লোকজনকে বলেন- তার ছোট সন্তানকে পাওয়া যাচ্ছে না। কান্নার শব্দ শুনে প্রতিবেশীরা বাড়ির আশপাশে অনেক খোঁজাখুঁজির পর একটি পুকুরে ভাসমান অবস্থায় ওই শিশুর মরদেহ দেখতে পান। পরে শিশুর মরদেহ বাড়িতে নিয়ে তড়িঘড়ি করে দাফনের চেষ্টা চলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানান, পরপর ৩ মেয়ে শিশু জন্ম নেওয়ায় সুলতানের পরিবারে অসন্তোষ বিরাজ করছিল। তাই শিশুটিকে পানিতে চুবিয়ে হত্যা করেন তার মা। পরে পুকুরে ফেলা দেয়া হয়।
গোপালপুর ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম দিলীপ পাইকার বলেন, সকালে ঘুম থেকে উঠে ঘটনাটি শুনেছি। কীভাবে পুকুরে শিশুটির মরদেহ গেল- এটা রহস্যজনক।
মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। শিশুটির মা খালেদাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি শিশুকে হত্যার কথা স্বীকার করেছেন।