• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ইনশাহআল্লাহ প্রধানমন্ত্রী করোনা মোকাবেলায় সাফল্য অর্জন করবে

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ মে ২০২০  

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, করোনা ভাইরাস প্রতিরোধে মনোবল হারানো যাবেনা। সামাজিক ও শারীরিক দূরত্ব বাজয় রাখতে হবে। কীটের মাধ্যমে দেশে পর্যাপ্ত পরিমান পরিক্ষার ব্যবস্থা রয়েছে। ইনশাহ্ আল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী করোনা ভাইরাস মোকাবেলায় সাফল্য অর্জন করবে। মঙ্গলবার সকাল ১০টায় চরফ্যাশন উপজেলার ঈদগাঁ মাঠসহ কয়েকটি ইউনিয়নে ঘুরে ঘুরে সমাজিক দূরত্ব বজায় রেখে রমজানের উপহার সামগ্রী নিয়ে বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি দুই হাত উঠিয়ে আল্লাহ কাছে প্রার্থনা করে বলেন, হে আল্লাহ! এই মহামারি করোনা ভাইরাস দুর্যোগ থেকে আমাদেরকে রক্ষা কর। বিশ্বের সকল মানুষ যেন সুস্থ্য থাকতে পারে। এই জন্যে তোমার রহমতের বিকল্প নেই। তিনি জাহানপুর, নজরুল নগর, চরমানিকা ইউনিয়নে পৃথক পৃথক ভাবে  চরফ্যাশনে “মানুষ মানুষের জন্য” কর্মসূচির আওতায় কর্মহীন ও নিম্ন ও  মধ্যবিত্ত পরিবারের প্রধানমন্ত্রীর উপহার ও ইফতার সমগ্রী বিতরণ করেন।
এছাড়াও এমপি জ্যাকব চরফ্যাশন উপজেলার কমিটির মাধ্যমে অপ্রকৃতিস্থদের(মানষিক ভারসাম্যহীনদেরকে) ও কুকুরদেরকে রান্না করে খাবার ব্যবস্থা করেছেন।
এমপি জ্যাকব আরো বলেন, ্আওয়ামী লীগের তৃতীয় পর্যায়ের ক্ষমতায় অক্লান্ত পরিশ্রম করে নদীভাঙন রোধ থেকে শুরু করে নজর কাড়ার মত উন্নয়ন করেছি। দুর্যোগের সময়ও মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। চরফ্যাশন-মনপুরার অভাবী মানুষের ঘরে ঘরে খাবার সামগ্রী পৌছে দিতে ওয়ার্ড পর্যায়ে ত্রাণ বিতরণে কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির মাধ্যমে পাড়ায় মহল্লায় ত্রাণের ব্যবস্থা করা হয়েছে। এ বিতরণের ক্ষেত্রে  উপজেলার সকল গ্রাম পুলিশ ও দফাদারদেরকে অর্ন্তভূক্ত করা  হয়েছে।
এসময় চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম মোর্শেদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, অধ্যক্ষ আহম্মদ উল্যাহসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাজীবী মানুষ উপস্থিত ছিলেন।