• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা

ঈমাম, মুয়াজ্জিন ও মন্দিরের পুরোহিতদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ মে ২০২০  

ভোলা প্রতিনিধিঃ
আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ বলেছেন, আমরা যে রিলিফ দিচ্ছি এ টা কোন দলীয় রিলিফ না। যারা দিন আনে দিন খায়, অনেক শ্রমিক আছে কাজ নাই তাদের ত্রাণ ঘরে পৌছে দিতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি এবং তিনি যে নির্দেশনাগুলো দিয়েছেন সেগুলো যদি যথাযথ পালন করি আমাদের কোন সমস্যা হবে না। প্রধানমন্ত্রী এতো রিলিফ ও অর্থ সহায়তা দিয়েছেন অতীতে কোনদিন এমন হয়নি। গত ২ মাস আমরা জনপ্রতিনিধিরা পাশে থেকে ত্রাণ বিতরণ করেছি। রাজনৈতিকভাবে যুদ্ধ করেছে জাতীর জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে রাজনৈতিক দলের নেতাকর্মীরা। 

তিনি আজ রবিবার দুপুরে ভোলা সদর উপজেলার মসজিদের ঈমাম, মুয়াজ্জিন ও মন্দিরের পুরহিতদের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব কথা বলেন। এসময় তিনি সবাইকে স্বাস্থ্য মেনে চলার পরামর্শ দেন।

সদর উপজেলার ১হাজার  ৮৪১ জন ইমাম মুয়াজ্জিন ও ১শ’ মন্দিরের পুরহিতকে প্রধানমন্ত্রী দেয়া ত্রাণ ও তোফায়েল আহমেদের ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার দেয়া হয়।

বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব ও সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব উপস্থিত ছিলেন।