• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি রোজার তাৎপর্য অনুধাবন করে সমাজ জীবনে প্রতিফলন ঘটানোর আহ্বান পবিত্র মাহে রমজানে বাংলাদেশসহ মুসলিম জাহানের কল্যাণ কামনা ‘নভোথিয়েটার করার জন্য খালেদা জিয়া দুটি মামলা দিয়েছিল’ কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমরা সমুদ্র সীমার অধিকার নিশ্চিত করেছি: প্রধানমন্ত্রী ৪১ সালের মধ্যে দুর্যোগ সহনশীল ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আশা গবেষণা জাহাজ সংগ্রহের পদক্ষেপ নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ট্রাস্টের চলমান প্রকল্পের কাজ দ্রুত সম্পন্নের নির্দেশ

মাসিক সভায় বক্তারা

উন্নয়নের পক্ষে ও মাদকের বিরুদ্ধে কাজ করার আহবান

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০  

উন্নয়নের পক্ষে ও মাদকের বিরুদ্ধে কাজ করার আহবান জানিয়েছেন চরফ্যাশন উপজেলা পরিষের উন্নয়ন সমন্বয় সভায় বক্তরা এই সব কথা বলেন। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন। 

এই সময় সভায় বলেন, সরকারের কঠোর হস্তক্ষেপে করোনার প্রকোপ কমেছে। আমাদের স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। উন্নয়নের পক্ষে ও মাদকের বিরুদ্ধে সকলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে সমাজ ও দেশকে এগিয়ে নিতে হবে। করোনা ভারাস মোকাবেলায় ভোলা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি চরফ্যাশন মনপুরার সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে কর্মহীন ও হতদারিদ্র পরিবারের মাঝে ঈন ও ত্রাণ সমগ্রী বিতরণ করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল গুরুত্বপূর্ণ বিষয়গুলো সার্বিক ভাবে সুপারভিশন করছেন। ফলে সফলতাই সবচেয়ে বেশী অর্জিত হচ্ছে। ১৫ আগষ্ট সরকারি বে-সরকারি ও রাজনৈতিক নেতৃবৃন্দদেরকে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শোক দিবস পালনের আহবান জানানো হয়। 

এই সময় পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ছাদেক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা ফারুক মিলা, সহকারী কমিশনার ভূমি শাহীন মাহমুদ, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাক্তার শুভন কুমার বসাক, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার, প্রেস ক্লাবের সভাপতি আবুল হাসেম মহাজনসহ উপজেলার প্রতিটি সরকারি দপ্তরের কর্মকর্তা ও ২১টি ইউপির চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।