• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

উৎসাহ-উদ্দীপনায় টিকা নিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে করোনাভাইরাসের টিকা নিয়েছেন আওয়ামী লীগের বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা।

বৃহস্পতিবার সকালে রাজধানীর আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস (নিন্স) টিকাদান কেন্দ্রে তারা এ টিকা নেন। 

টিকা গ্রহণকারী নেতারা হলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম চৌধুরী নাদেল, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দফতর সম্পাদক সায়েম খান, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজি, আনোয়ার হোসেন, সৈয়দ আবদুল আউয়াল শামীমসহ আরো বেশ কিছু নেতা।

টিকাগ্রহণ শেষে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা এবং দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া সাংবাদিকদের বলেন, টিকা গ্রহণ করলাম, কোনো সমস্যা নেই। আপনারাও কোনো প্রকার অপপ্রচার-মিথ্যাচারে কান না দিয়ে টিকা নিন।

নেতারা বলেন, যে যতোই অপপ্রচার করুক। টিকাদান কার্যক্রম চলবে। দেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কথা রেখেছেন। পর্যায়ক্রমে দেশের সব মানুষ টিকা পাবে।

উপ-দফতর সম্পাদক সায়েম খান বলেন, আজকে আওয়ামী লীগের অনেক নেতা টিকা নিয়েছেন। অনেক সময় হয়েছে কিন্তু কোনো সমস্যা হয়নি। এখন পর্যন্ত সবাই ভালো আছি। তাই সবাইকে বলবো আপনারও করোনা থেকে বাচতে টিকা নিন।

এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা টিকাদান কেন্দ্রে উপস্থিত হয়ে ফরম পূরণ করে টিকা নেয়া শুরু করেন।