• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

এনএসআই কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজি, চিকিৎসক আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ জুলাই ২০২০  

সিলেটে এনএসআই কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার পরিকল্পনাকারী এক চিকিৎসক ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১০ জুলাই) রাতে দুই প্রতারককে আটক করে পুলিশ।

সিলেট কতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মিয়া জানান, জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মুহিবুর রহমান রুবেল প্রায়ই নগরীর আম্বরখানা ইলেকট্রিক সাপ্লাই রোডের ওসমান ফার্মেসী থেকে ওষুধ কেনেন। শুক্রবার বিকালে তিনি ঐ ফার্মেসিতে এসে নিজেকে জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই’র বড় কর্মকর্তা পরিচয় দিয়ে ফার্মেসির মালিককে বলেন, তার ফার্মেসীর লাইসেন্সের মেয়াদ শেষ হয়ে গেছে। তিন লাখ টাকা না দিলে তিনি ফার্মেসী সিলগালা করে দেবেন। কথামত শুক্রবার রাতে ঐ ফার্মেসী থেকে টাকা আনার জন্য ডা. রুবেল তার সহযোগী শাহপরাণ থানা এলাকার শাহেদ আহমদকে পাঠান। তখন ফার্মেসীর মালিক শাহেদ আহমদকে আটকে রেখে পুলিশে খবর দেন।

পুলিশ ঘটনাস্থলে এসে তাকে আটক করে এবং তার দেয়া তথ্য মতে ডা. রুবেলের শিবগঞ্জস্থ বাসায় অভিযান চালায়। ডা. মুহিবুর রহমান রুবেল পুলিশের কাছে নিজেকে এনএসআই’র বড় কর্মকর্তা হিসেবে পরিচয় দেন এবং পুলিশের সাথে দুর্ব্যবহার করেন। পরে তাকে আটক করে থানায় নিয়ে গেলে তিনি প্রতারণার বিষয়টি স্বীকার করেন।

ডা. রুবেল আর কোথাও এমন প্রতারণা করেছেন কি না পুলিশ সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করছে।