• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

‘গজনি ২’ নিয়ে আসছেন আমির খান!

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ মার্চ ২০২০  

মাত্র ৩ দিন পরই বলিউড সুপারস্টার আমির খানের জন্মদিন। এ বছর ৫৫তম জন্মদিন উদযাপন করবেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। এদিকে আমিরের জন্মদিনের কয়েকদিন আগে রহস্য তৈরি করলো প্রযোজনা প্রতিষ্ঠান রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। প্রতিষ্ঠানটির অফিসিয়াল টুইটার পেজ থেকে একটি পোস্টার শেয়ার করা হয়েছে। যাতে লেখা, এই পোস্টটি গজনিকে নিয়ে হওয়ার কথা ছিল কিন্তু আমরা কী বানাতে চাই তা ভুলে গিয়েছি!

পোস্টটির ক্যাপশনে আমির খানকে যুক্ত করা হয়। এর মাধ্যমে প্রযোজনা সংস্থাটি ‘গজনি ২’ নির্মাণের ইঙ্গিত দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। মন্তব্যের ঘরে আমির ভক্তদের ‘গজনি ২’র নাম উল্লেখ করে শুভ কামনা জানাতেও দেখা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, হয়তো শনিবার (১৪ মার্চ) আমির খানের জন্মদিনে ‘গজনি ২’র ঘোষণা দেওয়া হতে পারে।

২০০৮ সালে মুক্তি পায়া ‘গজনি’। এতে চরিত্রের প্রয়োজনে কঠোর অনুশীলন আর শরীরচর্চার মাধ্যমে শারীরিক অবয়বে ব্যাপক পরিবর্তন এনে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন আমির খান। ‘গজনি’তে আমিরের এইট প্যাক দেখে মুগ্ধ হয়েছিলেন তার অগণিত ভক্ত ও দর্শক।

চলতি বছর ‘লাল সিং চাড্ডা’ নিয়ে হাজির হতে যাচ্ছেন আমি। এটি হলিউডের বিখ্যাত ‘ফরেস্ট গাম্প’ সিনেমার অফিসিয়ালি হিন্দি রিমেক।