• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

গভীর রাতে শীতার্তদের মাঝে এমপি শাওনের কম্বল বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২০  

 

নিজ এলাকার জনগনের যে কোন প্রয়োজনে সব সময় পাশে থেকে নিজের সবটুকু দিয়েই আপ্রাণ চেষ্টা করার ক্ষেত্রে অতুলনীয় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
মানুষের সেবায় নিজেকে উৎসর্গের প্রয়াসে পথচলা এমপি শাওনের এলাকায় অসহায় হতদরিদ্র মানুষ গুলো শীতার্ত অবস্থায় দিন পার করবেন এটা অসম্ভব.!
কেননা এই মানুষ গুলোর অকৃত্রিম ভালোবাসা বুকে নিয়েই সাফল্যের পথচলা এমপি শাওন।
মানব সেবার ধারাবাহিকতায় বুধবার দিবাগত গভীর রাতে চরকচ্ছপিয়া আবাসনের বাসিন্দাদের মাঝে ঘরে ঘরে গিয়ে শীতবস্ত্র বিতরন করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
অসহায় হতদরিদ্র এসব মানুষ গভীর রাতে দরজা খুলে এমপি শাওনকে কম্বলসহ দেখে আবেগে আপ্লুত হয়ে পরেন।
অধিকাংশ মানুষ তাৎক্ষণিক দু’হাত তুলে এমপি শাওনের জন্য দোয়া করেন । শীতবস্ত্র বিতরন কালে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহি অফিসার হাবিবুল হাসান রুমি,উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, ফরাজগঞ্জ ইউনিয়ন যুবলীগ আহবায়ক রেহেমের রহমান বুলবুলসহ দলীয় নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।