• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

চরফ্যাশন ১১ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  


চরফ্যাশন উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে ১১ ব্যবসায়ীকে এক লাখ ২ হাজার টাকা জরিমানা করা হয়। চরফ্যাশন উপজেলার ১১ ব্যবসায়ী দ্রব্যমূল্যের তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি ও মাহে রমজানকে পুঁজি করে মূল্য বৃদ্ধির কারণে এ জরিমানা আদায় করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহীন মাহামুদের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে চরফ্যাশনের ৮ ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবসায়ীর নিকট থেকে ৫৩ হাজার টাকা জরিমানা আদায় করে। ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে দ্রব্যমূল্যের তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি ও মাহে রমজানকে পুঁজি করে মূল্য বৃদ্ধির কারণে এ জরিমানা আদায় করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী মোঃ সোহেল বলেন, আজ মঙ্গলবার চরফ্যাশন বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের নেতৃত্বে সকাল থেকে সাড়ে ১১টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। এ সময় ৮জন ব্যবসায়ীর নিকট থেকে ৫৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এদিকে সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের স্টাফ মোঃ আজাদ জানায়, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট একই সময়ে চরফ্যাশন বাজারে ভ্রাম্যমাণ আদালতের পৃথক ভাবে অভিযান চালিয়ে ৩ জন ব্যবসায়ীর নিকট থেকে ৪৯ হাজার টাকা জরিমানা আদায় করে।
ভ্রাম্যমাণ আদালতের এ অভিযানের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) ছাড়াও নৌ-বাহিনীর লেঃ কমান্ডার নুর মোহাম্মদ ও চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফিনের নেতৃত্বে পুলিশ ও নৌ- সদস্যরা উপস্থিত ছিলেন।