• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

চরফ্যাশনে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০  

চরফ্যাশন উপজেলার আসলামপুর ৮নং ওয়ার্ডে টর্ণেডো ঘুর্ণিঝড় বয়ে প্রায় ৫০টি ঘর বিধ্বস্ত হয়। এতে বিধ্বস্ত হয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে অনেক গাছপালা। রবিবার সকালে ৫০টি পরিবারের মাঝে ৩০কেজি করে চাল বিতরণ করা হয়। 

জানা যায়, উপজেলার আসলামপুর শনিবার রাতে ৩টায় হঠাৎ টর্ণেডো ঝড় হয়েছে।  রবিবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিচুর রহমান, আসলামপুর ই্উপির চেয়ারম্যান একে এম সিরাজুল ইসলাম ও আসলামপুর আওয়ামী লীগের সভাপতি নুরে আলম মাষ্টার ঘটনা স্থল পরিদর্শন করেন। 

আসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরে আলম মাষ্টার বলেন, রাত ৩টায় হঠাৎ টর্ণেডো আসলামপুর ৮নং ওয়ার্ড দিয়ে বয়ে যায়। আমি কাক ডাকা ভোরে ঘটনা স্থল পরিদর্শন করে স্থানীয় জাতীয় সংসদ সদস্যকে অবহিত করেছি।

এই সময় ৫০টি পরিবারের মাঝে ৩০ কেজি করে ত্রাণের চাল বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন বলেন, ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করা হয়েছে। তাদের তালিকা করা হয়। স্থানীয় জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মহাদ্বয়ের সাথে আলাপ করা হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বরাদ্দ পেলে আরো ত্রাণ বিতরণ করা হবে।