• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে জাতীয় পুষ্টি দিবসে ত্রাণ বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  


চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের উদ্যোগে জাতীয় পুষ্টি দিবসে ত্রাণ বিতরণ করা হয়েছে। 
মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় হাসপাতালের নতুন ভবনে স্বাস্থ্য কর্মকতা সুভন কুমার বসাকের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ জয়নাল আবেদীন আখন, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সাংগঠনিক সম্পাদক এইচ এম মোর্শেদ, হাসপাতালের আরএমও মাহাবুব কবির, ইপিআইর প্রধান সুভাস চন্দ্র দাস।
এই সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেঁচে থাকতে একজন মানুষও না খেয়ে মরবেনা বলে ঘোষণা দিয়েছেন। চরফ্যাশন উপজেলায় সুষম বন্টন করার জন্যে ত্রাণ বিতরণ কমিটি গঠন করা হয়েছে। আজ হাসপাতালের উদ্যোগে জাতীয় পুষ্টি দিবসে ৬০টি অসহায় পরিবারকে খাদ্য সমগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণ থেকে সুরক্ষায় সরকারের নির্দেশনা মেনে চলার জন্যে আহবান করা হয়। 
চরফ্যাশন মনপুরায় এই কার্যক্রম করোনা ভাইরাস নিয়ন্ত্রণ না আসা পর্যন্ত আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ত্রাণ বিতরণ চলবে বলে উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন জানিয়েছেন। উল্লেখ্য ২৩ এপ্রিল থেকে  ২৯ এপ্রিল পর্যন্ত সরকার জাতীয় পুষ্টি দিবস ঘোষণা করেছেন।