• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

চরফ্যাশনে দু‘ইউনিয়নে ৯ চেয়ারম্যানসহ ৮৪জনের মানোনয়পত্র দাখিল

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  


চরফ্যাশন উপজেলার নুরাবাদ ও আহম্মদপুর ইউনিয়নে ৮ চেয়ারম্যান, সাধারন সদস্য ৫৩ ও সংরক্ষিত ২২জনসহ মোট ৮৪জন প্রার্থী মনোয়ন দাখিল করেছেন। মঙ্গলবার বিকালে দাখিলের শেষ দিন উপজেলা নির্বাচন অফিসার এই তথ্য নিশ্চিত করেছেন।
সূত্রে জানা যায়, নুরাবাদ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী রয়েছেন আনোয়ার হোসেন(স্বতন্ত্র), সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান(নৌকা) কামরুল ইসলাম কাজল(স্বতন্ত্র) ফিরোজ কিবরিয়া(বিএনপি)। আহম্মদপুর ইউনিয়নে ফখরুল ইসলাম (নৌকা), আবুল বাশার চাপরাশি(স্বতন্ত্র), হুমায়ুন কবির মোল্লা(বিএনপি), আওয়াদ ে হাসেন(বিএনপির বিদ্রোহী)। নুরাবাদে সাধারণ সদস্য রয়েছেন ৩০জন, সংরক্ষিত মহিলা আসন ১২জন। আহম্মদপুর ইউনিয়নে সাধারন সদস্য ২৩ সংরক্ষিত মহিলা ১০জন মনোনয়নপত্র দাখিল করেছেন। 
বেলা ১২টায় নুরাবাদ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন ও আহম্মদপুর ইউনিয়নের নৌকার প্রার্থী ফখরুল ইসলাম মনোনয়নপত্র দাখিল করতে দেখা গেছে। স্থানীয় একাধিক ভোটার জানান, নুরাবাদে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন ও নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমানের মধ্যে এবং আহম্মদপুরে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর চাপরাশির সাথে ভোটের লড়াই হবে। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।