• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে নৌ-এ্যাম্বুলেন্স উদ্বোধন

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২০  


চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য বিভাগের জন্যে নৌ-পথে রোগীদের যাতায়াতের জন্যে নৌ-এ্যাম্বুলেন্স উদ্বোধন করা হয়েছে। 
সোমবার বিকাল ৩টায় চরফ্যাশন উপজেলার বেতুয়া লঞ্চ ঘাটে এই এ্যাম্বুলেন্সটি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি শুভ উদ্বোধন করেন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শোভন বশাসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দপ্তর থেকে উপহার হিসাবে নৌ পথে রোগীতের উন্নত চিকিৎসার জন্যে যাতায়াতের পথ সুগম হয়েছে। এখন আর বিছিন্ন দ্বীপ মনপুরা, চরকুকরি মুকরি, ঢালচর, চরপাতিলা, শাহজালাল, চরনিজাম, মজিবন নগর ও চরমনোহরসহ অসংখ্য চরের রোগিরা আর কষ্ট করতে হবেনা। চরফ্যাশন উপজেলা সদরে এসে ১০০শয্যা বিশিষ্ট হাসপাতালে দ্রুত গতিতে চিকিৎসা সেবা প্রদানে সহায়ক ভূমিকা পালন করতে হবে। 
এই সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.জয়নাল আবেদিন আখন, আওয়ামী লীগ সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, জিন্নগড় ইউপির চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক  মো. হোসেন মিয়া, চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনির উদ্দিন চাষী, চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন ও আসলামপপুর আওয়ামী লীগের সভাপতি নুরে আলম মাষ্টার প্রমুখ উপস্থিত ছিলেন।