• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

চরফ্যাশনে উপজেলার শশীভূষণ থানা পুলিশ মাদক ব্যবসায়ী কাইয়ূম বেপরী(২৮)কে আটক করেছে। তাকে শনিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ রফিকুল ইসলামের নির্দেশে থানার উপ-পুলিশ পরিদর্শক(এস আই) জামাল মাতুব্বর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার সন্ধ্যায় ০৬.৫০মিনিটে অভিযান পরিচালনা করে ওমরাবাজ ০৩নং ওয়ার্ডর পাঁকা সড়কের মাথায় থেকে মাদক ব্যবসায়ী মো.  কাইয়ূম বেপারী(২৮) আটক করা হয়েছে। তার কাছ থেকে ১৬পিচ ইয়াবা উদ্ধার করা হয়। সে ওমরাবাজ ৩নং ওয়ার্ডের বারেক বেপারির ছেলে । 

উপ-পুলিশ পরিদর্শক জামাল মাতুব্বর বলেন, কাইয়ূম বেপারী একজন পেশাধার মাদক ব্যবসায়ী। তার রিরুদ্ধে শশীভূষণ, চরফ্যাশন থানাসহ একাধিক মামলা রয়েছে। 

শশীভূষন থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ী কাইয়ূমকে আটক করে তার রিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।