• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২০  

চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলের ১৩লাখ ৪৫হাজার টাকা চেক বিতরণ করেনযুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। শনিবার সকাল ১০টায় দলীয় কার্যালয়ে এই চেক বিতরণ করেন। এই সময় তিনি বলেছেন, বিএনপির-জামায়াতের-ষড়যন্তে বিশ্বব্যাংক পদ্মাসেতুর অর্থায়ন বাতিল করা সত্ত্বেও জননেত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপে আজ পদ্মসেতু বাস্তবে দৃশ্যমান রূপ নিয়েছে।

সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, জনগনের প্রতি প্রধানমন্ত্রীর সুদৃষ্টি আছে বলে বারবার আমার নির্বাচনী এলাকার অসহায় মানুষের ভাগ্যে পরিবর্তনের জন্য এবারও ৪৫ জনকে ১৩ লক্ষ ৪৫ হাজার টাকা অর্থ সহায়তার চেক দিয়েছি। অসহায় দুস্থদের মাঝে কম্বল দেয়া হবে।

আজ সকাল ১০টায় চর কলমী কম্বল বিতরণ ও দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দরিদ্র অসহায়দের হাতে এই চেক তুলে দেয়া হয়। ওই সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদিন আখন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।