• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২১  

ভোলা চরফ্যাশনে মুজিব শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু আন্তঃ কলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম এমপি পুরস্কার বিতরণ করেছেন।

সোমবার (২৫ জানুয়ারি) বিকাল ৩ টায় আধুনিক চরফ্যাশনের রূপকার ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর পৃষ্ঠপোষকতায় চরফ্যাশন ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত সরকারি টিবি স্কুল মাঠে বঙ্গবন্ধু আন্তঃ কলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের পূর্বে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি পররাষ্ট্র প্রতিমন্ত্রী কে নিয়ে চরফ্যাশন সরকারি কলেজ প্রাঙ্গণে তার বাবার কবর জিয়ারত ও জ্যাকব টাওয়ার, খাসমহল জামে মসজিদ, ফ্যাশন স্কয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক পরিদর্শন করেন। এছাড়াও আকাশ পথে কুকরি মুকরি, বেতুয়া প্রশান্তি পার্ক, শিক্ষা প্রতিষ্ঠানের অসংখ্য একাডেমিক ভবনসহ চরফ্যাশন উপজেলার বিভিন্ন অবকাঠামো উন্নয়ন পর্যবেক্ষণ করেন।

অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম এমপি বলেন, চরফ্যাশন উপজেলার বিভিন্ন অবকাঠামো উন্নয়নের চিত্র দেখে আমি আনন্দিত, অভিভূত। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর এই চরফ্যাশন। আমি আপনাদের প্রিয় নেতার উন্নয়নের কথা দূর থেকে শুনে এখানে আসার ইচ্ছা পোষণ করেছি। এ অঞ্চলের ঐতিহ্য কৃষি, মৎস্য, নদী। এখানে পর্যটনশিল্পের সম্ভাবনা খুব উজ্জ্বল। শেষে
বঙ্গবন্ধু আন্তঃ কলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট এর বিজয়ীদের পুরষ্কারের ট্রফি তুলে দেন।

উপজেলার মোট ৬টি কলেজ টূর্ণামেন্টে অংশ গ্রহণ করেছেন। ফাইনালে বেগম রহিমা ইসলাম বনাম রসুলপুর ডিগ্রী কলেজ অংশ গ্রহণ করে রহিমা ইসলাম কলেজ ২২৫রান করেছেন। তার জবাবে রসুলপুর ডিগ্রী কলেজ একাদশ ১৪১রান করেছেন।