• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

চরফ্যাশনে বজ্রপাতে নিহত পরিবারকে অনুদান প্রদান

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২০  


চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউসুফ (২০)নামে এক যুবক নিহত হওয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আর্থিক অনুদান প্রদান করেন।
শনিবার বেলা ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিহতের পিতার কাছে এই নগদ অর্থ প্রদান করা হয়। এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, উপজেলা সহকারী কমিশনার ভূমি শাহীন মাহমুদ, সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিচুর রহমান, হাজারীগঞ্জ ইউপির চেয়ারম্যান সেলিম হাওলাদারসহ উপজেলার কয়েকজন কর্মকর্তা।
চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন বলেন, কোন মানুষ বিপদগ্রস্থ হলে বা আর্থিক সমস্যার মধ্যে থাকলে আমরা জেলা প্রশাসকের সাথে আলাপ করে ব্যবস্থা গ্রহণের চেষ্টা করি। বজ্রপাতে নিহত হওয়ার পর স্থানীয় চেয়ারম্যান সেলিম হাওলাদার আমাকে জানিয়েছেন পরিবারটি খুবই অসহায়। গরুটি ছিল তাদের একমাত্র সম্ভল। ওই গরুটিও মারা যায়। ফলে সংসারের রোজগারের মত আর কেউ নেই। নিহত ইউসুফের পিতাও বৃদ্ধ। তাই পিতার রফিকুল ইসলামের কাছে আর্থিক অনুদান তুলে দেয়া হয়।
উল্লেখ্য হাজারীগঞ্জ ৭নং ওয়ার্ডের জোনাব আলীর ছেলে বাড়ীর পাশ্বের ফসলের ক্ষেতে প্রবল বৃষ্টির মধ্যে গরু আনতে যায়। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় বিকট শব্দে বজ্রপাত ঘটলে ইউছুফ নিহত হয়। এসময় ইউছুফের সাথে থাকা গরুটিও মারা যায়।
হাজারীগঞ্জ ইউপি চেয়ারম্যান সেলিম হাওলাদার শশীভূষন থানা পুলিশের সাথে সমন্বয় করে লাশ দাফনের সিদ্ধান্ত দিয়ে লাশ দাফন করা হয়।