• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর দেয়া ঘর বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ জুন ২০২১  

মজিবশতবর্ষ উপলক্ষ্যে চরফ্যাশনে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দেয়া ঘর বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১০টায় উপজেলার রসুলপুর ইউনিয়নে জমি নাই ঘর নেই এমন পরিবারকে নতুন দেয়া উদ্বোধন করেছেন স্থানীয় সরকারের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন।

এই সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে তৃণ ও ছিন্নমূল পরিবারের মাঝে সারাদেশে ঘর উপহার দিয়েছেন। ২য় পর্যায়ে ঘর দেয়ার উদ্যোগ গ্রহণ করেছেন। ঘরের কাজ সম্পন্ন হয়েছে। আজ এই সকল পরিবার প্রধানমন্ত্রী ও তার পরিবারের দু‘হাত তুলে দোয়া করেন।

চরফ্যাশন উপজেলায় ৫৫টি ঘরের কাজ সম্পন্ন হয়েছে। নীলকমল ৫০টি আর রসুলপুর ১টিসহ বিভিন্ন ইউনিয়নে ৪টিসহ মোট ৫৫টি ঘর রয়েছে। এই ঘর গুলো মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, সহকারী কমিশনার ভূমি রিপন বিশ্বাস, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমন্বয় পরিষদের সভাপতি হুমায়ুন কবির রাজ নপ্রমুখ।