• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চরফ্যাশনে ১৫ মণ জাটকাসহ ২টি ট্রলার জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২০  

চরফ্যাশন প্রতিনিধিঃ

জাটকা সংরক্ষণ অভিযানের অংশ হিসেবে ভোলার চরফ্যাশনে উপজেলার মৎস্য অফিসার মারুফ হোসেন মিনারের নির্দেশে বাংলাদেশ কোষ্টগার্ড চরমানিকা ষ্টেশন কন্টিনজেন্ট কমান্ডার মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত বুড়াগৌরাঙ্গ নদীতে অভিযান চালিয়ে ২টি ট্রলারসহ ১৫ মণ জাটকা ইলিশ মাছ আটক করেছেন।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিনের আদেশে জব্দকৃত ১৫ মণ জাটকা ইলিশ মাছ গুলো চর কচ্ছপিয়া কোষ্ট গার্ডের অফিসের সামনে ৫ টি এতিম খানা, মাদ্রাসা ও গরিব দুস্থ পরিবারদের মধ্যে বিতরণ করেন।

এই সময় সাগরের বিভিন্ন প্রজাতির ১ মণ মাছ ৮ হাজার টাকা নিলামে বিক্রি করা হয়, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তার প্রতিনিধি এসময় উপস্থিত ছিলেন। এবং ট্রলার ২টি মৎস্য কর্মকর্তার হেফাজতে রাখা হয়েছে বলে বাংলাদেশ কোষ্টগার্ড চর মানিকা ষ্টেশন কন্টিনজেন্ট কমান্ডার মোঃ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন তিনি বলেন, আমরা নদীতে কোন জাটকা ধরতে দিবনা। কেউ নদীলে অবৈধ জাল পাতলেই তাকের জাল আটক করা হবে।