• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে

জনগণ আমাদের শক্তি: রেলমন্ত্রী

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০  

আওয়ামী লীগ জনগণের দল এবং জনগণই দলটির শক্তি বলে মন্তব্য করেছেন রেলপথ মন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন। শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে সবুজ পাতা সফটওয়্যার মোবাইল অ্যাপস উদ্বোধনকালে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের দল, জনগণ আমাদের শক্তি। আমরা মানুষের জন্য রাজনীতি করি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটা লক্ষ্য দেশের গরিব দুখী মানুষের মুখে হাসি ফোটানো।

তিনি আরও বলেন, তাদের প্রয়োজন মিটিয়ে প্রত্যেকটি মানুষ যাতে দরিদ্র সীমার উপরে উঠে আসতে পারে, প্রত্যেকে যাতে ভালোভাবে চলতে পারে, ছেলে-মেয়ে শিক্ষিত হয়, দেশ যাতে উন্নত হয় সেই স্বপ্ন আমরা দেখি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি, উপজেলা নির্বাহী প্রত্যয় হাসান, সবুজ পাতা সফটওয়্যার মোবাইল অ্যাপসের প্রধান উপদেষ্টা ব্যারিস্টার কৌশিক নাহিয়ান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দীন। পরে সফটওয়্যার মোবাইল অ্যাপসের মাধ্যমে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।