• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

জমকালো উদ্বোধনের জন্য প্রস্তুত হচ্ছে মিরপুর

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে বারবার বলা হচ্ছে বিপিএলের ইতিহাসে সবচেয়ে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠবে টুর্নামেন্টের সপ্তম আসরের। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই তো মেগা এই উদ্বোধনী অনুষ্ঠানে কোনো ধরনের ফাঁক-ফোকর রাখতে চায় না বোর্ড। 

আগামী ০৮ ডিসেম্বর (রবিবার) এই উদ্বোধনী অনুষ্ঠানটি বেশ জমকালো করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বেশ বড় পরিকল্পনা হাতে নিয়েছে। মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তিকাল হবে সাড়ে ৫ ঘণ্টা। 

এ উপলক্ষে হোম অব ক্রিকেটে স্থাপিত হচ্ছে একটি বিশাল মঞ্চ। যেখানে পারফর্মেন্স করবেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কেলাশ খের। এছাড়া দেশি তারকাদের মধ্যে মমতাজ ও জেমসও থাকছেন।

উদ্বোধনী অনুষ্ঠান ও আয়োজন নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী বলেন,‘আগামী ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। এটিকে নিখুঁত করার জন্য কোন ছাড় দেবে না বিসিবি। আশা করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অনুষ্ঠানে যোগ দেবেন। আমরাও দেশি ও বিদেশি শিল্পীদের নিয়ে অসাধারণ একটি উদ্বোধনী অনুষ্ঠান উপহার দিতে পারব বলে আশা করছি।’

০৮ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠানটি শুরু হবে বিকেল সাড়ে ৪টায় আর এর সমাপ্তি ঘটবে রাত ১০টায়। আগত দর্শনার্থীদের জন্য গেট খুলে দেওয়া হবে এ দিন দুপুর আড়াইটায় আর বন্ধ করে দেওয়া হবে সাড়ে ৫টায়।

এদিকে, বিসিবির পক্ষ থেকে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। সর্বোচ্চ মূল্য (ভিআইপি) ধরা হয়েছে ১০ হাজার টাকা। এছাড়া ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও থাকবে। 

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে, শের-ই-বাংলা স্টেডিয়াম চত্ত্বরে, শহীদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামে, গুলশান দুইয়ে হোটেল দ্য ওয়েস্টিন ঢাকা, বনানীর ফাহিম মিউজিক ও গুলশান দুইয়ের ক্যাফে ইডেনে। এছাড়া অনলাইন মাধ্যম সহজ ডট কম, পেপয়েন্ট ডট কম বিডি ও গ্যাজেটবাংলা ডট কম থেকেও টিকিট কাটা যাবে।