• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

জাল ডলারসহ যুবককে আটক করলো র‌্যাব

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২১  

জামালপুরের অভিযান চালিয়ে জাল ডলার ব্যবসায়ীকে আটক করেছে। শনিবার রাতে র‌্যাব-১৪ ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক এম এম সবুজ রানার নেতৃত্বে জামালপুর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক জিয়াউল হক দেওয়ানগঞ্জ উপজেলার কুতুবের চর গ্রামের জসিম ব্যাপারির ছেলে।

তার কাছ থেকে ৩ হাজার ৯০ ডলারের জাল মার্কিন নোট ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ডলারের বাংলাদেশি টাকায় বর্তমান বাজার মূল্য ২ লাখ ৬২ হাজার ৬৫০ টাকা।

‌র‌্যাব-১৪ (সিপিসি-১) ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক (সহকারী এসপি) এম এম সবুজ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর সদর উপজেলাধীন জামালপুর রেলওয়ে স্টেশনের দক্ষিণ পার্শ্বের পানশি কনফেকশনারি দোকানের সামনে অভিযান চালানো হয়। এ সময় ডলারগুলোসহ জড়িত জিয়াউলকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।