• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী

ডায়াগনস্টিক সেন্টারে ভুয়া ম্যাজিস্ট্রেট

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২১  

নাটোর শহরের একটি ডায়াগনস্টিক সেন্টার থেকে ভুয়া ম্যাজিস্ট্রেট সহ ৫ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (২০ ফেব্রুয়ারি) নগরীর পৌরসভা মোড়ে অবস্থিত মেমোরি ডায়াগনস্টিক সেন্টার থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- ভুয়া ম্যাজিস্ট্রেট সিরাজুল ইসলাম এবং চার সহযোগী মাহবুবুর আলম, আতিকুর রহমান, মনিরুজ্জামান ও আরিফুর রহমান।

নাটোর সদর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন জানান, সিরাজুল ইসলাম নামে এক ব্যক্তি নিজেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে আরও ৪ সহযোগী সহ শনিবার দুপুরে নাটোর শহরের পৌরসভা মোড়ে অবস্থিত মেমোরি ডায়াগনস্টিক সেন্টারে যান। সেখানে তারা স্বাস্থ্যসেবা নিয়ে নানা অনিয়ম ও অব্যবস্থাপনা অভিযোগ তুলে জরিমানার ভয় দেখান। তাদের আচরণে ডায়াগনস্টিকের মালিক হাবিবুর রহমান শেলির সন্দেহ হলে সে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

আব্দুল মতিন বলেন, আটককৃতরা নিজেদেরকে আন্তর্জাতিক মানবাধিকার ও গোয়েন্দা সংবাদ সংস্থার পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়। তাদের ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়েছে।