• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

দেশকে অশান্ত করতে একটি চক্র কাজ করছে তাদের রুখে দিতে হবে- তোফায়েল

আলোকিত ভোলা

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

বোরহানউদ্দিন  (ভোলা) প্রতিনিধি
দলের মধ্যে ঢুকে সুবিধাবাদীরা যাতে সুবিধা নিতে না পারে সেদিকে সকল নেতাকর্মী কে সর্তক থাকতে হবে। তৃণমূলের নেতাকর্মীরা আ’লীগের প্রাণ। তাই সকলকে ঐক্যবদ্ধ আ’লীগের হাত কে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে।

রবিবার সকাল ১০টায় ভোলা বোরহানউদ্দিন আব্দুল জব্বার কলেজ মাঠে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি। তিনি আরোও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ কে অশান্ত করতে একটি চক্র দেশে এবং বিদেশে কাজ করেছে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে এদের কে রুখে দিতে হবে।  উপজেলা আ’লীগের সভাপতি মো: জসিম উদ্দিন হায়দার সভাপতিত্বে উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

বিশেষ অতিথি হিসাবে আলী আজম মুকুল এমপি বলেন, বাংলাদেশ আজ খাদ্য উদ্ধৃত্তের দেশ। আমাদের কে বিদেশ থেকে এখন আর সাহায্য নিতে হয় না। পদ্মা সেতু, মেট্রোরেল, পায়রা বন্দর সহ বড় বড় মেগা প্রকল্প হাতে নিয়ে সরকার। বাংলাদেশে যত বড় বড় উন্নয়ন হয়েছে সবই আ’লীগ সরকারের আমলে হয়েছে। আ’লীগ ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ হয়। তিনি আরোও বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার বাংলাদেশ কে দুর্বার গতিতে দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ গড়তে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু একটি মহল গুজব রটিয়ে সরকারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে। 
সম্মেলনে উদ্বোধক হিসাবে বক্তৃতা করেন জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, প্রধান বক্তা হিসাবে বক্তৃতা করেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ প্রমূখ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতা করেন উপজেলা আ’লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালন করেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আবদুল্লাহ। সম্মেলনের  শুরুতেই বেলুন ও পায়রা উড়ানো হয় এবং পবিত্র কোরআন তেলোয়াত ও গিতা পাঠের মধ্যে দিয়ে কাউন্সিলের কার্যক্রম শুরু হয়। এর পর আমন্ত্রিত অতিথি বৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয়। কাউন্সিলর ও ডেলিগেইট বৃন্দের ভোটের মাধ্যমে মো: জসিম উদ্দিন হায়দার কে উপজেলা আ’লীগের সভাপতি, আলহাজ্ব রফিকুল ইসলাম কে সাধারণ সম্পাদক ও আ.ন.ম আবদুল্লাহ কে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।