• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

দৌলতখানে এনএসআই’র অভিযানে ২৭ ব্যারেল চোরাই তেল জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

ভোলা প্রতিনিধিঃ

ভোলার দৌলতখানে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) অভিযানে (২৭ব্যারেল- ৫হাজার৪’শ লিটার) ব্লাকের চোরাই তেল জব্দ করা হয়েছে।

আজ (২৭জুলাই) সকাল ১০টা থেকে ঘন্টা ব্যাপি দৌলতখান পৌরসভা ১নম্বর ওয়ার্ডের সুলিজগেইট এলাকায় ভোলা জেলা গোয়েন্দা সংস্থা’র (এনএসআই) নেতৃত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিতেন্দ্র কুমার নাথ,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বুজলর রহমানের  উপস্থিতিতে অভিযান পরিচালনা করে এসব চোরাই তেলের ব্যারেল জব্দ করা হয়।

এ সময় সাহাবুদ্দিনের তেলের গোডাউন থেকে ১০ ব্যারেল ও হাকিমের তেলের গোডাউন থেকে ১৫ ব্যারেল এবং মিলনের গোডাউন থেকে ২ ব্যারেল ব্লাকের চোরাই তেল জব্দ করা হয়। অপরদিকে দৌলতখান মাছঘাট সংলগ্ন সালাউদ্দিনের তেলের গোডাউনে বিস্ফোরক লাইসেন্স না থাকায় ভ্রাম্যমাণ আদালতে ১০হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সাহাবুদ্দিন নামে এক তৈল ব্যবসায়ীকে  আটক করা হয়েছে। বর্তমানে এসব চোরাই তেল দৌলতখান থানা হেফাজতে রয়েছে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বুজলর রহমানের উপস্থিতিতে দৌলতখান পৌরসভা ১ নম্বর ওয়ার্ডের কয়েকটি তেলের গোডাউনে অভিযান চালিয়ে ব্লাকের চোরাই (৫৪০০ লিটার) তেলে ব্যারেল জব্দ করা হয়েছে।