• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি রোজার তাৎপর্য অনুধাবন করে সমাজ জীবনে প্রতিফলন ঘটানোর আহ্বান পবিত্র মাহে রমজানে বাংলাদেশসহ মুসলিম জাহানের কল্যাণ কামনা ‘নভোথিয়েটার করার জন্য খালেদা জিয়া দুটি মামলা দিয়েছিল’ কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমরা সমুদ্র সীমার অধিকার নিশ্চিত করেছি: প্রধানমন্ত্রী ৪১ সালের মধ্যে দুর্যোগ সহনশীল ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আশা গবেষণা জাহাজ সংগ্রহের পদক্ষেপ নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ট্রাস্টের চলমান প্রকল্পের কাজ দ্রুত সম্পন্নের নির্দেশ প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সভা ৭ মার্চের ভাষণ মানুষকে উদ্বুদ্ধই করেনি, স্বাধীনতাও এনে দিয়েছে পাঁচ নারীকে জয়িতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার, ৩৪ জেলেকে জরিমানা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২১  

ভোলা প্রতিনিধিঃ

ভোলার মেঘনায় সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার করায় ৩৪ জেলেকে আটক করা হয়েছে। আটককৃত জেলেদেরকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

শনিবার (১০ এপ্রিল) মেঘনা নদীর ভোলার চর নামক এলাকায় সদর উপজেলা মৎস্য কর্মকর্তা জামাল হোসেন ও পুলিশের একটি টিম নিয়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এসময় সদর উপজেলা মৎস্য কর্মকর্তা জামাল হোসেন বলেন, মার্চ-এপ্রিল দুই মাস সরকার মেঘনা তেতুলিয়া নদীতে মাছ শিকারে নিষেধাজ্ঞা দিয়েছে কিছু অসাধু জেলে নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনার ভোলার চর নামক এলাকায় মাছ শিকার করছিলো। খবর পেয়ে সদর থানার পুলিশের একটি টিম নিয়ে সেখানে অভিযান চালিয়ে মাছ ধরা অবস্থায় ৩৪ জেলেকে আটক করেছি।

সদর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান বলেন, নিষেধাজ্ঞার সময়ে অভায়াশ্রমে মাছ ধরার আপরাধে আজ ৩৪ জেলেকে আটক করে সদর উপজেলা মৎস্য বিভাগ ও পুলিশের একটি টিম।

তাদের প্রত্যেককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে।